বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০

চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানসহ ১১ নেতাকে গ্রেপ্তারে ক্ষুব্ধ জামায়াত

ক্রাইমবার্তা রিপোট: ঢাকা: জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার ষড়যন্ত্রের অংশ হিসেবেই বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের গ্রেফতার করে তাদের উপর জুলুম-নির্যাতন চালাচ্ছে বলে অভিযোগ করেছে জামায়াতে ইসলামী।

রোববার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান এ অভিযোগ করেন।

চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানসহ ১১ নেতাকে গ্রেপ্তারে ক্ষুব্ধ জামায়াত

বিবৃতিতে অধ্যাপক মুজিব বলেন, রাজশাহী পূর্ব সাংগঠনিক জেলা জামায়াতের সেক্রেটারি ও চারঘাট উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নামজুল হক, বাঘা উপজেলা জামায়াতের আমির ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা জিন্নাত আলী, বাঘা পৌরসভা জামায়াতের আমির মোঃ সাইফুল ইসলাম, কুমিল্লার তিতাস উপজেলা জামায়াতের আমির ইঞ্জিনিয়ার শামীম সরকার বিজ্ঞ, জামায়াত নেতা মোঃ সেকান্দার আলী ও মোয়াজ্জেম হোসেনসহ জামায়াতের ১১ নেতাকে পুলিশ সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তারা সম্পূর্ণ নির্দোষ। জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার ষড়যন্ত্রের অংশ হিসেবেই সরকার জামায়াতে ইসলামীর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের গ্রেফতার করে তাদের উপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। তারা সরকারের প্রতিহিংসার রাজনীতির শিকার হয়েছেন। নির্বাচিত জনপ্রতিনিধিগণও সরকারের জুলুম থেকে রেহাই পাচ্ছেন না। ভোটারবিহীন নির্বাচনের প্রহসন করার হীন উদ্দেশ্যেই সরকার জামায়াতে ইসলামীসহ বিরোধী দলের নেতা-কর্মীদের ব্যাপকভাবে গ্রেফতার করছে। সরকারের দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

বিবৃতিতে তিনি গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তির দাবি জানান।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

কর্মহীন প্রবাসী শ্রমিকরা যাতে পুনঃনিয়োগ পেতে পারেন সেজন্য কূটনৈতিক প্রচেষ্টা অব্যাহত রাখা হয়েছে: প্রধানমন্ত্রী

ক্রাইমর্বাতা রিপোট :   প্রধানমন্ত্রী ও সংসদনেতা শেখ হাসিনা বলেছেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন প্রবাসী শ্রমিকরা যাতে পুনঃনিয়োগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *