বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০

সাতক্ষীরায় ফাস্টফুডের দোকানে ১২ গোখরা. গত ৮জুলাই সাতক্ষীরার দুই উপজেলার দুইটি বাড়ি থেকে ৭৬টি সাপ ধরা পড়েছে।

সাতক্ষীরায় ফাস্টফুডের দোকানে ১২ গোখরা

 ক্রাইমবার্তা রির্পোটঃ   সাতক্ষীরা প্রতিনিধি
পিটিয়ে মারা হয়েছে ধরা পড়া সাপগুলোপিটিয়ে মারা হয়েছে ধরা পড়া সাপগুলো

সাতক্ষীরায় কলারোয়া উপজেলায় এবার একটি ফাস্টফুডের দোকান থেকে ১২টি বিষাক্ত গোখরা সাপ ধরা পড়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার কাজীরহাট বাজারের নিজাম স্টোর থেকে সাপগুলো ধরা পড়ে। পরে স্থানীরা সেগুলো পিটিয়ে মেরে ফেলেছে।
কাজীরহাট বাজারের নিজাম স্টোরের স্বত্ত্বাধিকারী নিজাম আলী জানান, রাত সাড়ে ৯টার দিকে তার দোকানের একটি বিস্কুটের বাক্সে মধ্যে একটি বিষাক্ত পদ্মগোখরা সাপ দেখতে পান। পরে একে একে দোকানের বিভিন্ন জায়গা থেকে ১২টি সাপ বেরিয়ে আসে। এসময় ভয়ে তিনিসহ ক্রেতারা মিলে সাপগুলো পিটিয়ে মেরে ফেলেন। এ নিয়ে সেখানে সাপ আতঙ্ক বিরাজ করছে।
এদিতে, গত ৮ জুলাই সাতক্ষীরার সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের বালুইগাছা গ্রামের সাত্তার খানদারের বাড়িতে একই গর্ত থেকে ৫৬টি সাপ ধরার দুই দিন পর আরও ৪টি সাপ ধরা পড়ে।
উল্লেখ্য, গত ৮জুলাই সাতক্ষীরার দুই উপজেলার দুইটি বাড়ি থেকে ৭৬টি সাপ ধরা পড়েছে। সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের বালুইগাছা গ্রামের সাত্তার খানদারের বাড়ি থেকে দুই দফায় ৬০টি সাপ ও ৫০টি ডিম উদ্ধার করা হয়। পরে আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নে বেউলা গ্রামের মকবুল সরদার ওরফে খোকনের বসতঘরের একটি গর্ত থেকে ২০টি গোখরা সাপ ধরা হয়।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

খলিষখালী ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

মেহেদী হাসান খলিষখালী (পাটকেলঘাটা) থেকে ॥ বিপুল উৎসাহ উদ্দিপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে তালার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *