বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০

স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা

Shabana-L-20170718182015ঢাকাই ছবির জীবন্ত কিংবদন্তি শাবানা। তার স্বামী ওয়াহিদ সাদিক আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিচ্ছেন। তিনি যশোর-৬ আসন থেকেই নির্বাচনে অংশ নেয়ার জন্য প্রাথমিক ক্যাম্পেইন চালাচ্ছেন।

তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার (১৮ জুলাই) শাবানা তার শ্বশুরবাড়ি যশোরের কেশবপুর উপজেলায় গিয়ে স্বামী সাদিকের জন্য সবার সমর্থন চেয়েছেন। নৌকায় ভোট চেয়েছেন তিনি স্বামীর জন্য।

এসময় শাবানার সঙ্গে ছিলেন তার স্বামী ওয়াহিদ সাদিক ও ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, খল-অভিনেতা মিশা সওদাগর।

এর আগে মঙ্গলবার সকালে কেশবপুরের একটি মসজিদ ও মক্তবে কোরআন শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন।  যশোরের স্থানীয় প্রতিনিধি মিলন রহমান জানান, যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামে মঙ্গলবার (১৮ জুলাই) সকালে চিত্রনায়িকা শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিকের অর্থায়নে নির্মিত মসজিদ ও মক্তব উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন শানাবা ও তার স্বামী।

মসজিদ ও কোরআন শিক্ষা কেন্দ্র উদ্বোধনের পর শাবানা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং সবার কাছে দোয়া চান। তখন আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক এবং মন্ত্রীর এপিএস শফিকুল ইসলাম, সাবেক এমপি আব্দুল হালিম প্রমুখ।

উল্লেখ্য, শাবানা অভিনয় ছেড়েছেন ১৯৯৭ সালে। এরপর থেকে তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। শুধু চলচ্চিত্রই নয়, কিছুদিন পর দেশও ছাড়েন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রে পাড়ি জমান ২০০০ সালে। সর্বশেষ শাবানা যুক্তরাষ্ট্র থেকে দেশে এসেছেন গেল মে মাসে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

বিএনপি প্রতিদিন অশ্লীল ভাষায় সরকারের বিরুদ্ধে বিষোদ্‌গার করছে: কাদের

ক্রাইমর্বাতা রিপোট : ঢাকা:    সরকার একই সঙ্গে তিনটি চ্যালেঞ্জ মোকাবিলা করছে বলে মন্তব্য করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *