বিএনপি উস্কানিমূলক বক্তব্য দিয়ে রাজনীতিতে বিষ ছড়াচ্ছে: কাদের

নারায়ণগহঞ্জ: ব্যক্তি ও রাজনৈতিক বিদ্বেষ থেকে উস্কানিমূলক বক্তব্য দিয়ে বিএনপি রাজনীতিতে বিষ ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।1500715645
শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজায় টাচ্ এন্ড গো সিস্টেমে টোল আদায়ের নতুন পদ্ধতির উদ্বোধন শেষে তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি একদিকে লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বলছে অন্যদিকে ব্যক্তিগত বিদ্বেষ ছড়িয়ে রাজনৈতিক পরিবেশ বিষাক্ত করে তুলছে। তারা উস্কানিমূলক বক্তব্য দিয়ে রাজনীতিতে বিষ ছড়াচ্ছে।
কাদের বলেন, এদেশের রাজনীতিতে পালিয়ে যাওয়ার রেকর্ড একমাত্র বিএনপিরই আছে। অন্য কোন দলের পালিয়ে যাওয়ার রেকর্ড নেই। তাদের এক নেতা আর রাজনীতি করব না বলে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গিয়ে আজ পর্যন্ত দেশে ফেরেন নি। এখন তারা ভিত্তিহীন কিছু বিষয়ে ব্যক্তিগত আক্রমণ ডেকে এনেছে।
বরিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, এ ব্যাপারে প্রশাসন ব্যবস্থা নেবে। স্থানীয় আওয়ামী লীগ নেতা আইনজীবী ওবায়েদ উল্লাহ সাজুকে কারন দর্শানোর জন্য ১৫ দিনের সময় দেয়া হয়েছে। এর মধ্যে তিনি উপযুক্ত জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্তভাবে বহিস্কার করা হবে।
সেতুমন্ত্রী জানান, দেশে এই প্রথমবারের মতো টাচ এন্ড গো পদ্ধতিতে টোল আদায়ের সিস্টেম চালু করা হয়েছে। এই পদ্ধতি ব্যবহারের ফলে মহাসড়কে যানজটসহ বাড়তি ঝামেলা ও সব ধরণের জটিলতার সমাধান হবে।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।