পাইকগাছায় প্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার : থানায় মামলা

পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় প্রলোভন দেখিয়ে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ এনে থানায় শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। শনিবারে এক ইউপি চেয়ারম্যানের নিজস্ব কার্যালয়ের ছাদে এ ঘটনা ঘটেছে বলে ধর্ষিতার ভাই অভিযোগ করেছেন। এ ঘটনাকে ভিন্নখাতে নিতে একটি প্রভাবশালী মহল নিরাপরাধ ব্যক্তিদের জড়ানোর চেষ্টায় লিপ্ত রয়েছে।
থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর সলুয়া গ্রামের আবুল মজলিশের মেয়ে প্রতিবন্ধী পাগলী (২৫) জানান, প্রতি শনিবারের ন্যায় হরিঢালী ইউপি চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকী (রাজু) প্রতিবন্ধী ও ভিক্ষুকদের মাঝে উন্নতমানের খাবার দিয়ে থাকেন। এ জন্য গত শনিবার দুপুরে চেয়ারম্যানের নিজস্ব কার্যালয় খাবার খাওয়ার পর একই গ্রামের সামছুর মজলিশের ছেলে আলাউদ্দীন (৩২) শাড়ী কাপড় দেয়ার কথা বলে কার্যালয়ের ছাদের উপর নিয়ে তাকে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানির পর বৃহস্পতিবার বিকালে ধর্ষিতা নারী, তার ভাই রাশেদুল মজলিশসহ পরিবারের সদস্যদের নিয়ে থানায় এসে এ ঘটনায় মামলা দায়ের করেন। ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানিয়েছেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে, যার নং- ৩৬ এবং আসামীকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে। তবে নিরাপরাধ ব্যক্তিদের হয়রানীর সুযোগ নেই। এ ব্যাপারে চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকী রাজুর সহিত যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি দেশের বাইরে থাকায় তার কোন মতামত নেয়া সম্ভব হয়নি।

পাইকগাছায় গদাইপুর ইউনিয়নের উন্নয়ন সমন্বয় সভা : দুর্নীতিমুক্ত পরিষদ ঘোষণা
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় গদাইপুর ইউনিয়ন পরিষদের উন্নয়ন সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা বৃহস্পতিবার সকালে পরিষদ ভবনে অনুষ্ঠিত হয়েছে। সভায় চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান সভাপতিত্বে ইউনিয়ন পরিষদকে দুর্নীতিমুক্ত ঘোষণা করে বক্তব্য রাখেন, প্যানেল চেয়ারম্যান শেখ জাকির হোসেন লিটন, জগন্নাথ দেবনাথ, ইউপি সচিব জি,এম, আব্বাস উদ্দীন, ইউপি সদস্য গাজী আবু হাসান, এম,এ সাত্তার, শহিদুল ইসলাম, জবেদ আলী গাজী, কাজী রবিউল ইসলাম, আব্দুল হাকিম, মনিরা বেগম, রজিনা বেগম, সুফিয়া বেগম, সহকারী প্রকৌশলী কপিলউদ্দীন, শিক্ষা বিষয়ক প্রতিনিধি শেখ শহীদ হোসেন বাবুল, সমবায়ী রেজাউল ইসলাম, মৎস্য প্রতিনিধি ধর্মদাশ চক্রর্তী, গ্রাম সংগঠক কল্লোল মল্লিক, বিআরডিবি প্রতিনিধি নিলুফার ইয়াসমিন, একটি বাড়ী একটি খামার অরুন বৈরাগী, দুর্নীতি প্রতিরোধ গোলাম সরোয়ার, কমিউনিটি দীপক ঘোষ, পরিবার পরিকল্পনা গায়িত্রী সাধু। সভায় কৃষি, স্বাস্থ্য, স্ট্রীট লাইট, যোগাযোগ, মাদক, শ্বশ্মান, ট্যাক্স আদায়ের উপর গুরুত্বারোপ করে পরিষদকে দুর্নীতি ঘোষণা করে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

পাইকগাছায় ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইয়ের সাংবাদিক সম্মেলন
পাইকগাছা প্রতিনিধি ॥
বৃহস্পতিবার দুপুরে পাইকগাছার হাউলী গ্রামের আছিরুদ্দীন গাজী তার ছোট ভাই আজিরুদ্দীনের বিরুদ্ধে মামলাবাজ, জবর দখলকারীর অভিযোগ এনে পাইকগাছা প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলন করেছেন।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার পিতা মৃত বেলায়েত গাজী জীবিত থাকাবস্থায় হাউলী গ্রামে নিজস্ব বসতবাড়ীতে বসবাস করতেন। ঐ সময় আমার ছোট ভাই আজিরুদ্দীনের উৎশৃংখলা ও সম্পত্তি তছরুপের আশংকায় তিনি তাকে পার্শ্ববর্তী প্রতাপকাটি মৌজায় বাড়ী ঘর বেঁধে দিয়ে পৃথক করে দেন। পিতার মৃত্যুর পর এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্রতাপকাটি মৌজায় ২টি খতিয়ান এবং হাউলী মৌজায় ৬টি খতিয়ানের সমুদয় সম্পত্তি ৫ বোন ও দুই ভাইয়ের মধ্যে বন্টন করা হয়। প্রতাপকাটি মৌজায় আমার পৈত্রিক ও খরিদা সম্পত্তি অন্যত্র বিক্রয় করি। আর আজিরুদ্দীন হাউলী মৌজায় তার পৈত্রিক ও খরিদকৃত সম্পত্তি হতে প্রায় ৮ শতক জমি পার্শ্ববর্তী জুলহাজ গাজীর নিকট বিক্রয় করে। সেখানে সে দখলে আছে এবং বাকী সম্পত্তি স্থানীয় সার্ভেয়ার নেছার উদ্দীন সরদারের দ্বারা জরিপ করতঃ তার অংশ সে বুঝে নেয়। যা সে অদ্যবদি পর্যন্ত ভোগ দখলে রয়েছে। অথচ সে নিজ সম্পত্তি বাদে আমার সম্পত্তি জবর দখলের জন্য প্রায় হামলা চালায়। এছাড়াও একের পর এক আমার ও আমার পরিবারবর্গের নামে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানী করছে। এ পর্যন্ত আজিরুদ্দীন আমাদের নামে কমপক্ষে ৮টি অভিযোগ করেছে। যার মধ্যে পাইকগাছা থানায় ৭৯৮/১৭ নং জিডি রয়েছে। তার দায়ের করা পাইকগাছা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতের এম.আর ৪৬/১৫ নং মামলাটি মিথ্যা প্রমাণিত হয়েছে। তিনি আরো বলেন, আজিরুদ্দীন নিজ অপকর্ম ঢাকতে গত ২৪ জুলাই কপিলমুনি সিটি প্রেসক্লাবে আমার নামে একটি বানোয়াট সংবাদ সম্মেলন করেছে।
প্রেরক
জি,এ, গফুর

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।