তালায় ১৭৮ টি মন্ডপে সরকারি অনুদান প্রদান#তালায় পোল্ট্রি খামারীদের মাঝে মালামাল বিতরণ

আকবর হোসেন,তালা: সাতক্ষীরা তালা উপজেলায় শারদীয়া দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনে সরকারি অনুদান প্রদান করা হয়। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে তালা শিল্পকলা একাডেমী হলরুমে উপজেলার ১৭৮টি পূজামন্ডপে এ অনুদান বিতরণ করা হয়। এ সময় প্রতি মন্ডপে ৫০০ কেজি করে চাউল দেওয়া হয়। তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেনর সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাংসদ সদস্য এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ। তালা উপজেলা প্রশাসন ও পূজা উদ্যাপন পরিষদের উদ্যোগে অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন- পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু। তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি নারায়ন চন্দ্র মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পূজা উদযাপন পরিষদের সভাপতি ঘোষ সনৎ কুমার, তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন। এসময় আরও বক্তব্য রাখেন- তালা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, তালা উপজেলা যুবলীগের সভাপতি ও তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুভাষ সেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার ১২টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সুশীল সমাজ, সাংবাদিক ও সকল পূজামন্ডপের সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় উপজেলার অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
তালায় পোল্ট্রি খামারীদের মাঝে মালামাল বিতরণ44
আকবর হোসেন,তালা: তালা উপজেলায় ২৬ সেপ্টেম্বর সোমবার সকালে তালা উপজেলা প্রাণিসম্পদ অফিসের আয়োজনে পোল্ট্রি খামারীদের মাঝে “দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প” এর আওতায় ১৫ জন সুফলভোগিকে ৫টি ডিবেকার মেশিন (মুরগীর ঠোটকাটা মেশিন), ৫টি স্প্রে মেশিন ও ৫টি ডিজিটাল থার্মোমিটার বিতরণ করা হয়।। তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেনর সভাপতিত্বে মালামাল বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা কৃষি অফিসার মোঃ সামছুল আলম। স্বাগত বক্তব্য রাখেন তালা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ সনজ্য় বিশ^াস। এ সময় সুফলাভোগি ছাড়াও প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মো: আকবর হোসেন

তারিখ: ২৬-৯-১৭

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।