পাইকগাছায় অসুস্থ বৃদ্ধ পিতাকে চিকিৎসার নাম করে জমি লিখে নেয়ার অভিযোগ

জি,এ, গফুর:পাইকগাছা প্রতিনিধি ॥ পাইকগাছায় অসুস্থ বৃদ্ধ পিতাকে চিকিৎসার নাম করে নিয়ে গিয়ে নিজের ছেলে মেয়েদের নামে জমি লিখে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃদ্ধ পিতা মোঃ নরিম গাজী উক্ত জমি ফেরত পাওয়ার জন্য খুলনা যুগ্ম জেলা জজ ৪র্থ আদালতে মামলা দায়ের করেছেন।  মামলা সূত্রে জানা যায়, উপজেলার শ্রীকন্ঠপুর গ্রামের মৃত মাদার গাজীর পুত্র মোঃ নরিম গাজীর ৭ পুত্র ও ৯ কন্যা সন্তান রয়েছে। কন্যাদের বিয়ের পর তারা স্বামীর সংসারে সুখে শান্তিতে বসবাস করছে এবং বৃদ্ধ নরিম গাজী তার ৭ পুত্রের সংসারে ক্রমান্বয়ে বসবাস করেন। তার বড় পুত্র নজরুল ইসলাম গাজীর বাড়ীতে অবস্থানকালে সে অসুস্থ হয়ে পড়লে তার বড় বৌমা সালেহা বেগম ডাঃ দেখানোর নাম করে পাইকগাছা সদরে আনে। পরবর্তীতে তাকে ভুল বুঝিয়ে তার অসুস্থতার সুযোগ নিয়ে নিজের দু’মেয়ে উম্মে হাবিবা ও জাহিদা খাতুন এবং পুত্র ফেরদৌস গাজীর নামে কুলে শ্রীকন্ঠপুর মৌজার এস,এ ২৮৯ নং খতিয়ানে ১৯৫০ দাগে যা ডিপি ৯৪৯ নং খতিয়ানে ২৭৪৩ নং দাগে ৩.২৯ একর জমির মধ্যে তার অংশের ১.৬৫ একর জমি হেবা দলিলের মাধ্যমে রেজিস্ট্রি করে নেয়। পরবর্তীতে এ ঘটনা জানাজানি হলে বৃদ্ধ নরিম গাজী তার সম্পত্তি ফিরে পেতে যুগ্ম জেলা জজ ৪র্থ আদালতে উক্ত তঞ্চকিপূর্ণ দলিল বাতিলের দাবীতে মামলা দায়ের করেন। যার নং দেঃ ১৪০/১৭। এ ব্যাপারে নরিম গাজী জানান, আমার বড় ছেলে নজরুল ও তার স্ত্রী সালেহা আমাকে ভুল বুঝিয়ে জমি লিখে নেয়ায় এ ব্যাপারে আদালতে মামলা করলে সে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য সাংবাদিকদের নিকট ভুল তথ্য দিয়ে ০১/১০/১৭ তারিখে দৈনিক জন্মভূমি পত্রিকায় “পাইকগাছায় পোতা-পুতনীর নামে সম্পত্তি রেজিস্ট্রি করে বিপাকে দাদা” শিরোনামে একটি সংবাদ পরিবেশন করিয়েছেন। যা সম্পূর্ণ মিথ্যা। আমার কোন সন্তান আমাকে আটক করে রাখেনি এবং কোন মারামারীর ঘটনাও ঘটেনি বলে তিনি জানান।

 

 

 

পাইকগাছায় অসুস্থ বৃদ্ধ পিতাকে চিকিৎসার নাম করে জমি লিখে নেয়ার অভিযোগপাইকগাছায় অসুস্থ বৃদ্ধ পিতাকে চিকিৎসার নাম করে জমি লিখে নেয়ার অভিযোগপাইকগাছা প্রতিনিধি ॥ পাইকগাছায় অসুস্থ বৃদ্ধ পিতাকে চিকিৎসার নাম করে নিয়ে গিয়ে নিজের ছেলে মেয়েদের নামে জমি লিখে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃদ্ধ পিতা মোঃ নরিম গাজী উক্ত জমি ফেরত পাওয়ার জন্য খুলনা যুগ্ম জেলা জজ ৪র্থ আদালতে মামলা দায়ের করেছেন।  মামলা সূত্রে জানা যায়, উপজেলার শ্রীকন্ঠপুর গ্রামের মৃত মাদার গাজীর পুত্র মোঃ নরিম গাজীর ৭ পুত্র ও ৯ কন্যা সন্তান রয়েছে। কন্যাদের বিয়ের পর তারা স্বামীর সংসারে সুখে শান্তিতে বসবাস করছে এবং বৃদ্ধ নরিম গাজী তার ৭ পুত্রের সংসারে ক্রমান্বয়ে বসবাস করেন। তার বড় পুত্র নজরুল ইসলাম গাজীর বাড়ীতে অবস্থানকালে সে অসুস্থ হয়ে পড়লে তার বড় বৌমা সালেহা বেগম ডাঃ দেখানোর নাম করে পাইকগাছা সদরে আনে। পরবর্তীতে তাকে ভুল বুঝিয়ে তার অসুস্থতার সুযোগ নিয়ে নিজের দু’মেয়ে উম্মে হাবিবা ও জাহিদা খাতুন এবং পুত্র ফেরদৌস গাজীর নামে কুলে শ্রীকন্ঠপুর মৌজার এস,এ ২৮৯ নং খতিয়ানে ১৯৫০ দাগে যা ডিপি ৯৪৯ নং খতিয়ানে ২৭৪৩ নং দাগে ৩.২৯ একর জমির মধ্যে তার অংশের ১.৬৫ একর জমি হেবা দলিলের মাধ্যমে রেজিস্ট্রি করে নেয়। পরবর্তীতে এ ঘটনা জানাজানি হলে বৃদ্ধ নরিম গাজী তার সম্পত্তি ফিরে পেতে যুগ্ম জেলা জজ ৪র্থ আদালতে উক্ত তঞ্চকিপূর্ণ দলিল বাতিলের দাবীতে মামলা দায়ের করেন। যার নং দেঃ ১৪০/১৭। এ ব্যাপারে নরিম গাজী জানান, আমার বড় ছেলে নজরুল ও তার স্ত্রী সালেহা আমাকে ভুল বুঝিয়ে জমি লিখে নেয়ায় এ ব্যাপারে আদালতে মামলা করলে সে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য সাংবাদিকদের নিকট ভুল তথ্য দিয়ে ০১/১০/১৭ তারিখে দৈনিক জন্মভূমি পত্রিকায় “পাইকগাছায় পোতা-পুতনীর নামে সম্পত্তি রেজিস্ট্রি করে বিপাকে দাদা” শিরোনামে একটি সংবাদ পরিবেশন করিয়েছেন। যা সম্পূর্ণ মিথ্যা। আমার কোন সন্তান আমাকে আটক করে রাখেনি এবং কোন মারামারীর ঘটনাও ঘটেনি বলে তিনি জানান।

 

 

পাইকগাছার চাঁদখালীতে এমপি নুরুল হককে সংবর্ধনা প্রদানপাইকগাছা প্রতিনিধি ॥ পাইকগাছার চাঁদখালী ইউনিয়ন আওয়ামীলীগ ও এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ এ্যাডঃ শেখ মোঃ নুরুল হককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে চাঁদখালী বাজার চত্ত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে এমপি নুরুল হককে দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছা জানান। ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুনছুর আলী গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি রতন কুমার ভদ্র, সাবেক সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আফছার আলী, আলহাজ¦ আব্দুর রাজ্জাক মলঙ্গী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, এমপিপুত্র আলহাজ¦ শেখ মনিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান দিবাকর বিশ^াস, কেএম আরিফুজ্জামান তুহিন। বক্তব্য রাখেন, আ’লীগনেতা শেখ গোলাম রব্বানী, মোশাররফ হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডল, যুবলীগনেতা শেখ শহিদ হোসেন বাবুল, প্রণব কান্তি মন্ডল, আব্দুল বারিক, মোসলেম আলী, আজিজ মোড়ল, মাসুদুর রহমান মিনু, আজিজুল সরদার, নুরুল ইসলাম, প্রভাষক মাসুদুর রহমান মন্টু, বজলুর রহমান, দাউদ শরীফ, জেলা তরুনলীগনেতা মিনারুল ইসলাম সানা, যুব স্বেচ্ছাসেবকলীগনেতা আসিফ ইকবাল রনি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস,এম, মশিয়ার রহমান, তরুনলীগনেতা দেবব্রত রায়, আব্দুল কাইয়ুম, আব্দুল মজিদ, গাজী ইছার উদ্দীন, পলাশ রায়, সোবহান, কেষ্টপদ মন্ডল, মাহফুজুল হক কিনু, ছাত্রলীগনেতা মেহেদী হাসান নান্টু, তানভীর হোসেন, রাসেল ও মহিন।
পাইকগাছায় গ্রাম আদালত বিষয়ক আলোচনা অনুষ্ঠিতপাইকগাছা প্রতিনিধি ॥ পাইকগাছা উপজেলা প্রশাসনের উদ্যোগ ও ওয়েভ ফাউন্ডেশনের সহযোগিতায় ‘কার্যকরী গ্রাম আদালত পরিচালনা এবং সচেতনা বৃদ্ধিতে মুখ্য অংশীজনদের ভূমিকা’ শীর্ষক উপজেলা পর্যায় আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল আওয়াল, ওসি (অপারেশন) প্রবীন চক্রবর্তী। বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ^াস, জোয়াদুর রসুল বাবু, দিবাকর বিশ^াস, এস,এম, এনামুল হক, কে,এম, আরিফুজ্জামান তুহিন, আবু জাফর সিদ্দিকী রাজু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, একাডেমিক সুপারভাইজার মীর নুরে আলম সিদ্দিকী, সাংবাদিক আব্দুল আজিজ, এন. ইসলাম সাগর, গ্রাম আদালত ওয়েভ ফাউন্ডেশন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মহিদুল ইসলাম, আদালত সহকারী নাজরীন নাহার দিপা ও কৃষ্ণা সরকার।
ক্যান্সারে আক্রান্ত তিশার চিকিৎসার সাহায্যার্থে সোলাদানা ইউনিয়ন পরিষদের আর্থিক সহায়তা প্রদানপাইকগাছা প্রতিনিধি ॥ পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্লাড ক্যান্সারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী নওশীন আক্তার তিশার চিকিৎসার সাহায্যার্থে সোলাদানা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে লস্কর গ্রামস্থ বাড়ীতে গিয়ে পরিষদের পক্ষে তিশার হাতে নগদ ৩০ হাজার টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান এস,এম, এনামুল হক। এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, ইমদাদুল হক, ইউপি সদস্য, আবুল কাশেম, বি.এম. আরেফিন আলী, সাবেক ইউপি সদস্য মাহবুব জোয়াদ্দার, তিশার পিতা রেজাউল করিম গাজী, আবুল কাশেম গাজী, মোহাম্মদ আলী গাজী ও নুর মোহাম্মদ। উল্লেখ্য, আজ (শুক্রবার) তিশাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের ব্যাঙ্গালোরে নিয়ে যাওয়া হবে বলে তার পরিবার জানিয়েছে। তিশার সুস্থতার জন্য তার পরিবার সকলের কাছে দোয়া কামনা করেছেন।
পাইকগাছা উপজেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিতপাইকগাছা প্রতিনিধি ॥ পাইকগাছা উপজেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটির এক সভা বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ইউএনও ফকরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, একাডেমিক সুপারভাইজার মীর নুরে আলম সিদ্দিকী, সাংবাদিক আব্দুল আজিজ ও কৃষক সবুর মোড়ল। সভায় প্রণোদনা প্যাকেজের আওতায় আগামী ১৬ অক্টোবর উপজেলার ২২৫জন কৃষককে তিল, ১৩০জনকে মুগ ও ৯০জন কৃষককে উন্নত জাতের ভুট্টা বীজ প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়।
পাইকগাছা উপকূল সাহিত্য পরিষদের সভা অনুষ্ঠিতপাইকগাছা প্রতিনিধি ॥ পাইকগাছা উপকূল সাহিত্য পরিষদের এক সভা বুধবার বিকালে উপজেলা চেয়ারম্যানের বাসভবনে অনুষ্ঠিত হয়েছে। সংগঠণের আহবায়ক সরদার মোহাম্মদ নাজিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, শাহিনা বাবর, প্রধান শিক্ষক অনিতা রাণী মন্ডল, প্রাক্তন প্রধান শিক্ষক অপু রাণী মন্ডল, সহকারী শিক্ষা অফিসার শোভা রায়, এ্যাডঃ শফিকুল ইসলাম কচি, প্রাণকৃষ্ণ দাশ, হিরন্ময় রায়, বিকাসেন্দু সরকার, প্রভারঞ্জন বিশ^াস ধীরাজ, পঞ্চানন সরকার ও প্রণব সরদার।

 

 

 

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।