গাজীপুরে বিভিন্ন আবাসিক হোটেলে অভিযানঃ যৌণকর্মী ও খদ্দেরসহ ২৪ জন গ্রেফতার ॥

গাজীপুর সংবাদদাতঃ গাজীপুরের বিভিন্ন আবাসিক হোটেলে মঙ্গলবার অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে তরুণী ও যৌণকর্মী এবং খদ্দেরসহ ২৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জাকির হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা ও ভোগড়া এলাকার বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ হচ্ছে। এমন গোপন খবর পেয়ে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে পুলিশ মঙ্গলবার সকাল হতে দুপুর পর্যন্ত ওই এলাকার হোটেল রাজমনি, এশিয়া, শাপলা, প্যারেড ও রোজ গার্ডেন আবাসিক হোটেলে অভিযান চালায়। পুলিশ এসময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ওই ৫টি আবাসিক হোটেল হতে ১২জন তরুণী ও যৌণকর্মী এবং ১২ জন খদ্দের ও দালালসহ মোট ২৪ জনকে আটক করে। এসময় পুলিশের অভিযানের খবর পেয়ে আশেপাশের অন্যান্য হোটেলগুলো তালাবদ্ধ করে সেখান থেকে হোটেল কর্মচারীরাসহ যৌণকর্মী ও খদ্দেররা পালিয়ে যায়। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, ওই হোটেলগুলোসহ জেলার বিভিন্ন আবাসিক হোটেলগুলোতে স্বল্পদিনের ব্যবধানে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে শতাধিক নারী ও পুরুষকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে একাধিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অর্ধাশতাধিক নারী ও পুরুষকে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে কারাদন্ড প্রদান করা হলেও প্রভাবশালী মহলের ছত্রচ্ছায়ায় আবাসিক হোটেলের নামে হোটেল মালিকরা দীর্ঘদিন ধরে পতিতা ব্যবসা চালিয়ে যাচ্ছে। এতে এলাকায় নানা অপরাধ কার্যক্রম আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর জেলা সংবাদদাতা।

 
শ্রীপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে মঙ্গলবার বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক কৃষক মারা গেছে। তার নাম হেলাল উদ্দিন (৫৫)। সে শ্রীপুর উপজেলার ইন্দ্রবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

শ্রীপুর মডেল থানার এসআই সৈয়দ আজিজুল হক ও স্থানীয়রা জানান, শ্রীপুর উপজেলার ইন্দ্রবপুর গ্রামের একটি গাছের সঙ্গে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের জাতীয় গ্রীড লাইনের একটি খুঁটির টানা দিয়ে রাখে সংশ্লিষ্ট বিভাগের কর্মচারীরা। মঙ্গলবার সকালে গরুর জন্য ঘাস কাটতে কৃষক হেলাল সেখানে যায়। ঘাস কাটার সময় খুঁটির বিদ্যুতায়িত হয়ে থাকা ওই টানার সঙ্গে স্পর্শ হয় হেলালের। এতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।