নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত#কীটনাশক পানে গৃহবধুর আত্নহত্যা

নাটোর প্রতিনিধি :নাটোরের বড়াইগ্রামে দুই কাভার্ড ভ্যানের সংঘর্ষে আব্দুস সোবহান (৩৮) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের রয়না ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সোবহান টাঙ্গাইলেল কালিহাতি উপজেলার ডোলকাম গ্রামের মোক্তার হোসেনের ছেলে ও দুর্ঘটনা কবলিত ওয়াল্টন কোম্পানীর গাড়ির হেলপার। বনপাড়া হাইওয়ে থানার এসআই ননী গোপাল জানান, মঙ্গলবার সকালে বাগেরহাট থেকে গাজীপুরগামী ওয়াল্টন কোম্পানীর মালামাল পরিবহণের কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ঢ ৬২-০০৬২) কে রয়না ফিলিং স্টেশন থেকে মহাসড়কে উঠার সময় প্রাণ আরএফএল কোম্পানীর অপর একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো উ ১১-৩৬৮৩) ধাক্কা দেয়। এতে ওয়াল্টন কোম্পানীর কাভার্ড ভ্যানের হেলপার আব্দুস সোবহান ঘটনাস্থলেই নিহত হন।

 

নাটোরে কীটনাশক পানে গৃহবধুর আতœহত্যা
নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রাম উপজেলার ভরতপুর গুচ্ছগ্রামে সোমবার রাতে কীটনাশক পানে মমতা বেগম (২৬) নামে এক গৃহবধু আতœহত্যা করেছেন। নিহত মমতা বেগম ভরতপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, পারিবারিক কলহের জের ধরে সোমবার সন্ধ্যায় মমতা বেগম বিষাক্ত কীটনাশক পান করেন। পরে গোঙানীর শব্দে স্বজনেরা বুঝতে পেরে তাকে প্রথমে বড়াইগ্রাম হাসপাতাল ও পরে নাটোর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

নাটোরে ৯৪৫ পিচ ইয়াবাসহ বাসযাত্রী আটক
নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে ৯৪৫ পিচ ইয়াবাসহ শহীদুল ইসলাম (২৬) নামে এক বাসযাত্রীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। মঙ্গলবার দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের লাতুরিয়া এলাকায় শ্যামলী পরিবহণের একটি ঢাকাগামী বাসে তল্লাশী চালিয়ে তাকে আটক করা হয়। আটক শহীদুল ইসলাম কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আল্লারদরগা সেন্টার পাড়া এলাকার নুর ইসলামের ছেলে। বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম শামসুন নুর জানান, মঙ্গলবার দুপুর বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে লাতুরিয়া এলাকায় কুষ্টিয়া থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহণের একটি বাসে (ঢাকা মেট্রো ব ১১-৪৪০০) তল্লাশী চালানো হয়। এ সময় ৯৪৫ পিচ ইয়াবাসহ বাসের যাত্রী শহীদুল ইসলামকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।