প্রেমিকাকে ধর্ষনের অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রেমিকাকে ধর্ষনের অভিযোগে নীলফামারীর ডোমারে সোনারায় ইউনিয়ন যুবলীগ নেতা দোলন(২২)কে গ্রেপ্তার করেছে নীলফামারী থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার সোনারায় ইউনিয়নের দোলনের বাড়ী থেকে তাকে আটক করা হয়। দোলন জামিরবাড়ী গ্রামের যোগেশ চন্দ্র রায়ের ছেলে। বৃহস্পতিবার বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।
অভিযোগে জানা যায়, নীলফামারী জেলা সদরে পলাশবাড়ী ইউনিয়নের জেএসসি পরীক্ষার্থীর সাথে গত তিনমাস আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দোলনের। গত ২২শে অক্টোবর পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী পলাশবাড়ী ইউনিয়নের কালির ডাঙ্গা গ্রামের সনু রাম রায়ের মেয়ে রেজিস্ট্রেশন কার্ডে স্বাক্ষর করে স্কুল থেকে বাড়ি ফেরার পথে সুকানদিঘি নামক স্থানে তাকে জোর করে মটরসাইকেলে করে দুই জন মিলে তুলে নিয়ে যায় ডোমার সোনারায়ে জনৈক এক আত্মীয়ের বাসায়। ওই বাসায় রাতভর তাকে ধর্ষণ করলে সে অসুস্থ হয়ে পড়ে।

পরে সকালে তাকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। বাড়িতে সে আরো অসুস্থ হয়ে পড়লে মেয়ের মুখে ঘটনা শুনে তাকে নীলফমারী সদর হাসপাতালে ভর্তি করানো হয়। বুধবার মেয়ের বাবা নীলফামারী সদর থানায় বাদী হয়ে মামলা করলে পুলিশ গোপন সংবাদ পেয়ে ধর্ষক দোলনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার বলেন,ধর্ষককে গ্রেপ্তার করে আদলতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। mzamin.com

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।