জনতার ঢলে কাদেরের বাহিনী টিকতে পারেনি : রিজভী

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:জনতার ঢলে কাদেরের বাহিনী টিকতে পারেনি মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জনতার ঢলের কাছে ওবায়দুল কাদেরের লেলিয়ে দেয়া লাঠিবাহিনী পিস্তল বাহিনী টিকতে পারেনি পারবেনা।
তিনি বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানানোর জন্য জনগন আসবে কেনো? লাখো মানুষের ঢল হবে কেনো এটাই সরকারের প্রতিহিংসার জ্বালা। তাই ছাত্রলীগ, যুবলীগকে লেলিয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, সকাল থেকেই পাদুয়ার বাজার, চান্দিনা, কুমিল্লায় ওবায়দুল কাদেরের লেলিয়ে দেয়া বাহিনী লাঠিসোটা নিয়ে আক্রমন করেছে। কিন্তু জনতার ঢলের কাছে কাদের বাহিনী টিকতে পারেনি। তাই এগিয়ে গেছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িবহর।আওয়ামী লীগ এখন মনে জ্বালা মিটাবে কি করে?
আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে কক্সবাজার যাওয়ার পথে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
রিজভী বলেন, জনতার ঢল দেখে মনের জ্বালা মেটানোর জন্য ফেনীতে সরকারের লেলিয়ে দেয়া বাহিনী গণমাধ্যমের গাড়িসহ-বিএনপির নেতাকর্মীদের উপর হামলা করেছে। তাদের মনের জ্বালা তো মেটাতে হবে। কারণ ফেনী হচ্ছে আওয়ামী লীগের সন্ত্রাসীর একটি বড় ফ্যাক্টরি। সেখানে অনেক হাজারীদের জন্ম হয়।ওরা নিজেদের মধ্যেই মারামারি করে প্রতিপক্ষকে জ্বালিয়ে পুড়িয়ে দেয়।
তিনি বলেন, আমরা বলেছি আওয়ামী লীগ ডাকাতের মতো খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করেছে। এতে নাকি রাগ করেছে। ডাকাত বললে রেগে যায় আওয়ামী লীগের বুদ্ধজীবিরা।সন্ত্রাসী আর ডাকাতের মধ্যে পার্থক্য কি?সন্ত্রাসী বললে ওরা খুব একটা মাইন্ড করেন না। সন্ত্রাসীরা কি ফেরেসতা?নাকি মসজিদের ইমাম সাহেব? না মাদার তেরেসার অনুসারী তারা?
গণমাধ্যমের গাড়িতে হামলা করে আওয়ামী লীগ বেকায়দায় পড়ে গেছে এমন মন্ত্রব্য করে বিএনপির এই মুখপাত্র বলেন, সন্ত্রাসীদের কাছে কোনো কিছুর সম্মান থাকে না। তাই তারা গণমাধ্যমের গাড়িতেও হামলা চালিয়েছে। যার ফলে আওয়ামীলীগের কোন মিথ্যাচার এখন ধোপে ঠিকছে না।
আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সংগঠনের সাধারণ সম্পাদক সাদেক খান, জিনাপের সভাপতি মিয়া মো: অানোয়ার প্রমুখ।

Please follow and like us:

Check Also

শ্যামনগরে পেট্রোল বোমায় মাহবুব-ই-এলাহী দগ্ধ

শ্যামনগরে সন্ত্রাসীদের পেট্রোল বোমায় দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহীর ভাই ও স্থানীয় বাজার রক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।