আগামী দিনে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বিএনপি প্রস্তুত: ফখরুল

চট্টগ্রাম ব্যুরো: আগামী দিনের যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় বিএনপি প্রস্তুত আছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার বেলা ১২ টায়  চট্টগ্রাম সার্কিট হাউজে সংবাদ  সম্মেলনে এসব কথা বলেন মির্জা ফখরুল।
বিএনপি মহাসচিব বলেন, এই দেশের লক্ষ লক্ষ জনতা খালেদা জিয়ার সঙ্গে আছেন। খালেদা জিয়ার কক্সবাজার সফরে প্রতিবন্ধকতা সৃষ্টি করেও সফল হয়নি সরকার। জনতা তাদের প্রতিবন্ধকতা ভেঙ্গে দিয়েছে। আগামী দিনে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বিএনপি প্রস্তুত।
মির্জা ফখরুল আরো বলেন, খালেদা জিয়ার কক্্রবাজার সফর ছিল মানবিক। এটা নিয়ে রাজনীতি করার কোনো সুযোগ নেই। বর্তমান সরকার বিদেশে বন্ধুহীন ও দেশে জনসমর্থনহীন হয়ে পড়েছে।
তিনি বলেন, আমরা আশা করছিলাম সরকার হামলাকারীদের বিচারের আওতায় আনবে। কিন্তু, সরকার তা না করে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে।
বর্তমান সরকার রোহিঙ্গা ইস্যুতে কূটনৈতিকভাবে ব্যর্থ হয়েছে জানিয়ে তিনি বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতীয় ঐক্য গড়ে তুলে কূটনৈতিক তৎপরতা চালিয়ে  রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু আহমদ চৌধুরী, বিএনপি নেতা আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা: শাহাদ হোসেন ও সাধারণ সম্পাদক আবুল বক্করসহ সিনিয়র নেতৃবৃন্দ।

Please follow and like us:

Check Also

রাফায় ইসরাইলি হামলায় একই পরিবারের ৯ জন নিহত

ফিলিস্তিনের রাফায় ইসরাইলি হামলায় একই পরিবারের ৯ সদস্য নিহত হয়েছেন। তবে বেঁচে গেছে ওই পরিবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।