সড়ক দুর্ঘটনায় গাইবান্ধার এমপি গোলাম মোস্তফা আহত

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা তালুকদার সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।শনিবার সন্ধ্যায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আশঙ্কাজনক অবস্থায় এমপিকে ঢাকার আগারগাঁও নিউরো মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক তরিকুল ইসলাম জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী সংসদ সদস্য ও তার অপর দুই সঙ্গীকে বহনকারী মাইক্রোবাসটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় পৌঁছে।

এ সময় বিপরীত দিক থেকে আসা বগুড়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী লোটন এন্টারপ্রাইজের বাসের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে সংসদ সদস্য ও তার গাড়ির আরোহীরা আহত হন।

আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনা হলে সংসদ সদস্যকে অপারেশন থিয়েটারে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

বিশেষজ্ঞ চিকিৎসক শহীদুল্লাহ কায়সার জানান, তার মাথায় গুরুতর আঘাত লেগেছে। তিনি অজ্ঞান অবস্থায় আছেন। প্রাথমিক পর্যবেক্ষণে মনে হচ্ছে মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে। তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো প্রয়োজন।

এদিকে এমপির গাড়িতে থাকা সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল করিম, সাংসদের ব্যক্তিগত সহকারী রিপন মিয়া এবং চালক মঞ্জু মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

দুর্ঘটনার খবর শুনে টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মো. মাহবুব আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম হাসপাতালে ছুটে যান।

তারা চিকিৎসার খোঁজখবর নেন এবং ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন। সন্ধ্যা সোয়া ৭টার দিকে সংসদ সদস্য গোলাম মোস্তফাকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।