৪৮ ঘন্টার মধ্যে সরিয়ে নেয়ার নির্দেশ গাজীপুরে মহাসড়কের পাশে ব্যানার ফেস্টুন প্রদর্শন নিষিদ্ধ

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি কর্পোরেশন এলাকাসহ সমগ্র গাজীপুর জেলায় কোচিং সেন্টার, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ব্যানার, তোরণ, ফেস্টুন বা অনুরূপ প্রচারপত্র সড়ক, মহাসড়কের মাঝে বা পার্শ্বে অথবা যে কোন স্থানে প্রদর্শন ও বিতরণ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এ লক্ষ্যে মঙ্গলবার গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর এক গণবিজ্ঞপ্তি জারি করেছেন।

গণবিজ্ঞপ্তিতে গাজীপুর জেলার সকল কোচিং সেন্টার বা শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, মালিক, ব্যবস্থাপনা পরিচালকে নির্দেশিত করা হয়েছে। গণবিজ্ঞপ্তিতে বলা হয় ইতোমধ্যে যে সকল কোচিং সেন্টার বা শিক্ষা প্রতিষ্ঠানের ব্যানার, তোরণ বা অনুরূপ প্রচারপত্র মহাসড়কের পাশে রয়েছে তাদেরকে আগামি ৪৮ ঘণ্টার মধ্যে নিজ নিজ দায়িত্বে উক্ত ব্যানার, তোরণ, ফেস্টুন বা অনুরূপ প্রচারপত্র সরিয়ে নিতে হবে। অন্যথায় নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ‘দেয়াল লিখন ও পোস্টার লাগানো (নিয়ন্ত্রণ) আইন, ২০১২’ অনুসারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোহেল আহমেদ জানান, গণ বিজ্ঞপ্তি জারির বিষয়টি তিনি এখনো জানেন না। তবে সরকারি আদেশ অবশ্যই মেনে চলবেন। লাগানো ব্যানার ফেস্টুন সমূহ ৪৮ ঘন্টার মধ্যেই খুলে ফেলা হবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার তিন উপজেলায় লড়ছেন ৩৭ প্রার্থী

 নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে আগামীকাল মঙ্গলবার (২১ মে) অনুষ্ঠিত হবে সাতক্ষীরার তালা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।