বগুড়ায় নব-দম্পতির আত্মহত্যা

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:প্রেম করে বিয়ে করার ৬ মাস পরও পরিবার মেনে না নেওয়ায় অবশেষে আত্মহত্যা করলো এক নব-দম্পতি। বগুড়ার নন্দীগ্রামে ট্যাবলেট সেবন করে তারা আত্মহত্যা করেছে।  তারা হলো- রিমন (২০) ও মিম (১৮)।   উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই চকপাড়া এলাকায় এঘটনা ঘটে।

সোমবার বিকালে ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রায়পুর কুস্তা বেতগাড়ি গ্রামের আবু বক্করের ছেলে রবিউল ইসলাম রিমন ও বগুড়া সদরের নারুলী এলাকার গোলাম রব্বানীর মেয়ে রাজিয়া আকতার মিমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুই পরিবারের সকলের অজান্তে ৬ মাস পূর্বে পালিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরপরে বিয়ের বিষয়টি দুই পরিবারকে অবগত করে নব-দম্পতি।

স্থানীয়রা জানিয়েছে, বিয়ের পর থেকেই দুই পরিবারের চাপের মুখে ছিল নব-দম্পতি। দুই পরিবার প্রেমের বিয়ে মেনে না নেয়ায় হাটকড়ই চকপাড়া এলাকার বুলু মিয়ার ছেলে রাজু আহমেদের (রিমনের দুলাভাই) বাড়িতে নব-দম্পতি আশ্রয় নেয়। এমতাবস্থায় পরিবার থেকে প্রেমিক রিমনের উপর চাপ সৃস্টি হয়। একপর্যায়ে শনিবার রাতে দুলাভাই রাজু আহমেদের বাড়িতে সবার অজান্তে নব-দম্পতি ট্যাবলেট খায়।

বিষয়টি টের পেয়ে স্থানীয়রা নব-দম্পতিকে উদ্ধার করে বগুড়ায় হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, পরিবারের চাপেই নব-দম্পতি আত্মহত্যার পথ বেঁছে নেয়। নিহত দম্পতির দাফন সম্পন্ন করেছে তাদের পরিবার।

সদর থানার ইউডি অফিসার এসআই শাহাজাহান জানান, ওই দম্পতির ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।