সংবাদ সম্মেলনে আশাশুনির স্বরুপজানের অভিযোগ তৌশিক মন্ত্রির নাম ভাঙ্গিয়ে আ’লীগের কাইফু নামে জিম্মি করেছে এলাকাকে

সাতক্ষীরা প্রতিনিধি :আশাশুনির লাঙ্গলদাঁড়িয়া গ্রামের স্বরুপজান বিবির একটি ছোট মাছের ঘের আছে। এই ঘেরের আয় দিয়ে সংসার চলে স্বরুপজান ও তার প্রতিবন্ধী মেয়ে জসিমন্নেছার। অথচ এই ঘেরটির ওপর দখল কায়েম করতে একটি আউট ড্রেন নির্মানের চেষ্টা করে প্রতিপক্ষ। এ নিয়ে থানা পুলিশ করেও লাভ হয়নি। উল্টো প্রতিপক্ষের লোকজন ১৯ এপ্রিল আবারও ঘেরে আউট ড্রেন নির্মান শুরু করে।
সাতক্ষীরা প্রেসক্লাবে সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন স্বরুপজান বিবি। তিনি বলেন হাজরাখালি গ্রামের রফিকুল ইসলামের ছেলে তৌশিক সানা, লাঙ্গলদাঁড়িয়ার মোকছেদ মোল্লার ছেলে মতিয়ার, নেপাল সানার ছেলে আশরাফুল সানা ও নুরমান মোল্লার ছেলে জনাব আলি গত ১২ ফেব্রুয়ারি আউট ড্রেন নির্মানের চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় স্বরুপজান ও তার মেয়েকে মারধর করে তারা। এ ব্যাপারে আশাশুনি থানায় মামলা করলে উল্টো পুলিশ প্রতিপক্ষের হয়ে স্বরুপজানের ছেলে ইদ্রিসকে গ্রেফতার করে। একদিন পর জামিন নিয়ে সে বাড়ি ফিরলে ১২ এপ্রিল আবারও তাদের বাড়িতে পুলিশ পাঠানো হয়। গভীর রাতে ঘরে ঢুকে ছেলে ইদ্রিসকে না পেয়ে পুলিশ স্বরুপজান ও তার পুত্রবধূর ওপর চড়াও হয়। স্বরুপজান বলেন ১৮ এপ্রিল তিনি সাতক্ষীরার পুলিশ সুপারের সাথে সাক্ষাত করে একটি অভিযোগ দেন ও প্রতিকার দাবি করেন। পুলিশ সুপার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এর পরদিন ১৯ এপ্রিল তৌশিক ও তার লোকজন আবারও আউট ড্রেন নির্মান শুরু করলে তাতে তারা বাধা দেন। এ সময় মা ও প্রতিবন্ধী মেয়েকে মারপিট করে তৌশিক বলে ‘ আমি মন্ত্রির সাথে ঘুরি। তোদের মতো লোককে সপরিবারে হত্যা করলেও কোনো খোঁজ হবে না’। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন উক্ত তৌশিক এলাকার মানুষকে জিম্মি করে ফেলেছে। সে মন্ত্রির লোক পরিচয়ে সবাইকে ম্যানেজ করে ফেলেছে। আগে সে করতো জামায়াত শিবিরের দল। তখন নাম ছিল তৌশিক। এখন নাম পাল্টে কাইফু নাম নিয়ে আওয়ামী লীগ হয়ে পড়েছে সে। এই তৌশিক ওরফে কাইফু মন্ত্রির নাম ভাঙিয়ে সরকারের ভাবমূর্তি বিনষ্ট করছে। তারা স্বরুপজানের পোতার স্ত্রী নাদিরা পারভিনকে ভুল বুঝিয়ে তার সংসার ভঙ্গবার চেষ্টাও করছে তারা । নাদিরা ও তার বাবা স্বরুপজানের ছেলে ও ছেলের বউয়ের নামে মিথ্যা মামলা দেওয়ার হুমকি দিচ্ছে। তারা তার ছেলে ইদ্রিস ও তার ছেলে ইলিয়াসের নামে গাছ কাটার মামলা দিয়েছে।
স্বরুপজান বলেন একই এলাকার মাজহারুল, মনিরুল, মোন্তাজুল, আশরাফুল, গোলাম মোর্তজা, আবু ইছা, আবু মুছা,বারী, মনিরুল, নুর মোহাম্মদসহ কয়েকজনের সাথে তাদের জমি সংক্রান্ত মামলা চলছে। তৌশিক মাজহারুলদের সাথে হাত মিলিয়ে স্বরুপজানদের ক্ষতি করার চেষ্টা করছে।
সংবাদ সম্মেলনে তিনি সাতক্ষীরার পুলিশ সুপারের সহযোগিতা কামনা করে এর প্রতিকার দাবি করেন ।

Please follow and like us:

Check Also

তালায় বৃষ্টির জন্য এস্তেষ্কার নামাজ আদায়

কামরুজ্জামান মিঠু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছেন এলাকার মুসল্লীবৃন্দ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।