খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি, ওষুধ কাজ করছে না: সাক্ষাৎ শেষে ফখরুল

ক্রাইমবার্তা রিপোর্ট  ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হয়েছে। কোনো ওষুধ এখন আর কাজ করছে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে পুরান ঢাকার নাজিম উদ্দিন সড়কে পরিত্যাক্ত নির্জন কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বেড়িয়ে তিনি উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও মির্জা আব্বাস তার সঙ্গে উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার শরীরের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। তার শারীরিক অবস্থার অবনতি হলে এ দায় সরকাকে নিতে হবে।

তিনি বলেন, খালেদা জিয়ার বাম হাত শক্ত হয়ে ওজন বেড়ে যাচ্ছে। বাম পাশ দিয়ে পা পর্যন্ত যন্ত্রণা বাড়ছে। সরকারি মেডিকেল বোর্ডের লেখা ওষুধগুলো কাজ করছে না। এ অবস্থায় খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার প্রয়োজন।

ফখরুল আরো বলেন, খালেদা জিয়া এখন যে পরিবেশে আছেন তাতে একজন সুস্থ মানুষ অসুস্থ হয়ে যাবে। কোনো অসুস্থ মানুষের সুস্থ হওয়া সম্ভব নয়। এ অবস্থায় তার থাকার পরিবেশ পরিবর্তন করা দরকার।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন দ্রুত তার শরীর সুস্থ হয় এবং নেতাকর্মীদের সাহসের সঙ্গে আন্দোলন চালিয়ে যেতে বলেছেন।

এর আগে বিকেলে খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান সাক্ষাৎ করেন।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।