যশোর জেলা-যুগান্তর

ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা দাবি, অভয়নগর থানার ওসি প্রত্যাহার

যশোর প্রতিনিধি:  ক্রস ফায়ারের ভয় দেখিয়ে টাকা দাবির অভিযোগে যশোরের অভয়নগর থানার আলোচিত ওসি শেখ গনি মিয়াকে অবশেষে প্রত্যাহার করা হয়েছে। দীর্ঘদিন তদন্তের পর শনিবার রাতে তাকে প্রত্যাহার করা হয়।

ওই রাতেই তিনি যশোর পুলিশ লাইনে যোগদান করেছেন। তার প্রত্যাহারের বিষয়টি যশোরের সহকারী পুলিশ সুপার গোলাম রব্বানী নিশ্চিত করেছেন।

এদিকে অভয়নগর থানায় নবাগত ওসি হিসেবে আলমগীর হোসেন যোগদান করেছেন।

ওসি শেখ গনি মিয়ার বিরুদ্ধে মাদকসহ ব্যবসায়ীকে আটক করে ছেড়ে দেয়া এবং আটক আসামিদের ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা দাবির অভিযোগ ওঠে।

জানা গেছে, গত ৬ জুলাই নওয়াপাড়া পৌর ছাত্রলীগের এক নেতাকে মাদকসহ আটকের পর ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় এএসআই ওহিদুজ্জামান ও পুলিশ সদস্য জাহিদুল ইসলামকে প্রত্যাহার করা হয়।

এরপর গত ১৬ আগস্ট উপজেলার বুইকরা গ্রামের পরোয়ানাভুক্ত আসামি মোহাম্মদ আলীকে (৩০) গ্রেফতার করে পুলিশ। তাকে ৫২ ঘণ্টা থানায় রেখে ক্রসফায়ারের ভয় দেখিয়ে ১২ লাখ টাকা দাবি করে। এই অভিযোগে পাঁচ পুলিশ কর্মকর্তাকে যশোর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

প্রত্যাহারকৃত কর্মকর্তারা হলেন- এসআই গিয়াস উদ্দিন, এএসআই আয়নাল, এএসআই শামছুজ্জামান, এএসআই তবিবুর রহমান ও এএসআই কাজী শাহ আলম।

পুলিশের একটি সূত্র জানায়- ওই ঘটনায় পুলিশের বিভিন্ন গোয়েন্দা সংস্থা দীর্ঘ তদন্তের পর ওসি শেখ গনি মিয়াকে শনিবার রাতে প্রত্যাহার করা হয়।

এ ব্যাপারে যশোরের সহকারী পুলিশ সুপার গোলাম রব্বানী বলেন, অভয়নগর থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে। সেখানে ওসি হিসেবে আলমগীর হোসেন যোগদান করেছেন।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।