সাতক্ষীরায় গৃহবধূকে প্রকাশ্যে গাছে বেঁধে নির্যাতন

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা:  সাতক্ষীরায় এক নারীকে আমগাছের সঙ্গে বেঁধে প্রকাশ্যে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।শনিবার বিকালে সদর উপজেলার ভাড়–খালি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।নির্যাতিত ওই নারী (৫০) জাহাবক্স সরদারের স্ত্রী এবং একই এলাকার ওয়াজেদ সরদারের মেয়ে।গ্রামবাসী জানান, কিছু দিন ধরে ওই নারী সম্পর্কে অশালীন কথাবার্তা বলে আসছিলেন গ্রামের কয়েকজন লোক। এ নিয়ে পাল্টা মুখ বলাবলি এমনকি পরে শত্রু তারও সৃষ্টি হয়। এই শত্রু তার জেরে শনিবার বাড়িতে লোকজন না থাকার সুযোগে সালেহাকে একটি আমগাছের সঙ্গে বেঁধে অশোভন ভাষায় গালাগাল করতে থাকেন আবদুর রহমান ও তার ভাই মুজিবর রহমান।এ খবর সঙ্গে সঙ্গে জানাজানি হয়। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশ নির্যাতিত গৃহবধূকে উদ্ধার করে। এ সময় গ্রেফতার করা হয় আবদার রহমান, তার স্ত্রী, ছেলে ফিরোজ রহমান ও ভাই মুজিবর রহমানকে।

সালেহার স্বামী জাহাবক্স বলেন, স্ত্রীকে রহমান ও কয়েকজন কুপ্রস্তাব দিতে থাকেন। বিষয়টি বাড়িতে জানালে এর প্রতিবাদও করি আমরা। কিন্তু বাড়িতে না থাকার সুযোগে তারা স্ত্রীকে গাছে বেঁধে বিবস্ত্র করে নির্যাতন করেছে। তিনি এর ন্যায্য বিচার দাবি করেন।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, নির্যাতিত নারীকে সসম্মানে মুক্ত করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।