যশোরে বিএনপির সমাবেশ

ক্রাইমর্বাতা রিপোট:বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও বিএনপি নেতাকর্মীদের নামে গায়েবি মামলা প্রত্যাহারের দাবিতে যশোরে সমাবেশ করেছে জেলা বিএনপি।

বুধবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সাবেরুল হক সাবুর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ নুরুন্নবী, সাধারণ সম্পাদক কাজী আজম, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনীর আহমেদ সিদ্দিকী বাচ্চু, মণিরামপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র অ্যাড. শহীদ ইকবাল, বিএনপি নেতা সিরাজুল ইসলাম প্রমুখ।

সমাবেশে সাবেরুল হক সাবু বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তাকে জেলে রেখে এদেশে কোন নির্বাচন হবে না। তারেক রহমানের নামে দায়ের করা মামলা প্রত্যাহার করতে হবে। একই সঙ্গে জাতীয় সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীদের নামে ভৌতিক ও গায়েবি মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। অবিলম্বে এইসব গায়েবি মামলা প্রত্যাহার করতে হবে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।