ঘূর্র্ণিঝড় ‘তিতলি’র মোকাবেলায় সাতক্ষীরায় প্রস্তুতি সভা, খোলা হয়েছে নিয়ন্ত্রণ কক্ষ

ক্রাইমবার্তা রিপোটঃসাতক্ষীরাঃবঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্র্ণিঝড় ‘তিতলি’র মোকাবেলায় জরুরি সভা করেছে শ্যামনগর ও আশাশুনি উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি।

বুুধবার (১০ অক্টোবর) সকাল ১১টায় আশাশুনি উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্র্বাহী কর্মকর্র্তা মাফ্ফারা তাসনীনের সভাপতিত্বে আশাশুনি দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন পুুলিশ পরিদর্র্শক (তদন্ত) আজিজুুর রহমান, শিক্ষা অফিসার সামছুন্নাহার, কৃষি সম্প্রসারণ কর্মকর্র্তা রাজিবুুল হাসান, সমবায় কর্মকর্র্র্তা আনছারুল আজাদ, ইউপি চেয়ারম্যান দিপঙ্কর সরকার, প্রেসক্লাবের সভাপতি জিএম মুজিবুুর রহমান, সিপিপি উপজেলা টিম লিডার আব্দুল জলিল, বিআরডিবি চেয়ারম্যান আব্দুুল মান্নান প্রমুুখ।
জরুরী সভায় উপজেলায় কন্ট্র্রোল রুম খোলা হয়েছে। যেকোন তথ্যের জন্য ০৪৭২১-৫৬০২২ ফোন নং ও ০১৭০০-৭১৭০২২ নং এ (পিআইও মাহমুদ শাহরিয়ার রঞ্জু) যোগাযোগ করতে বলা হয়েছে।
এছাড়া সরকারি কর্মকর্তাদের ছুটি বাতিল ঘোষণা করা হয়েছে। ট্যাগ অফিসারদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখতে বলা হয়েছে। সকল আশ্রয়কেন্দ্র উন্মুক্ত করা এবং আবহাওয়া অধিদপ্তরের সকল সংকেত মাইকিং করে জনগণকে জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়।
এদিকে, শ্যামনগরে ঘূর্ণিঝড় তিতলি মোকাবেলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ অক্টোবর) দুপুর ১টায় শ্যামনগর উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে সভায় ত্রাণ উপকমিটি, স্বাস্থ্য উপকমিটি, কন্ট্রোলরুম উপকমিটি, তাৎক্ষণিক সংকেত উপকমিটি, ভেড়িবাধ উপকমিটি, ক্ষয়ক্ষতি নিরুপণ উপকমিটি, সাইক্লোন শেল্টার উপকমিটি গঠন করা হয়। এসময় যে কোনো তথ্যের জন্য ০১৭০০৭১৭০২৪ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়।

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।