যশোরের শার্শায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ক্রাইমবার্তা রিপোটঃ যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামে তুচ্ছ ঘটনায় গোলযোগে হোসেন আলী (৫০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের মুনতাজ আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তাদেরকে বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

গ্রামবাসী ও পুলিশ জানায়, শনিবার সকাল দশটার দিকে স্থানীয় বাজারের চায়ের দোকানে একটি বাইসাইকেলের দাম নিয়ে হোসেন আলীর সঙ্গে একই গ্রামের রেজাউলের ছেলে তরিকুল ও শফিকুলের কথাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে তারা লোহার পাইপ দিয়ে হোসেন আলীর মাথায় আঘাত করে। আঘাত গুরুতর হওয়ায় হোসেন জ্ঞান হারিয়ে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এদিকে, মারামারি ঠেকাতে এসে আহত হন নিহত হোসেন আলীর ছেলে শাকিল ও আব্দুল করিমের ছেলে ফরিদুল। তাদেরকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শার্শা থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মসিউর রহমান জানান, পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় খুন হয় হোসেন আলী। আহত হন আরো দু’জন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় থানায় এখনো মামলা হয়নি বলে জানান ওসি।

Check Also

কারাগারে আছে বিএনপির অ্যাক্টিভিস্ট, রাজবন্দি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তারা (বিএনপি) বলছে যে, হাজার হাজার রাজবন্দি। আমি বলব, রাজবন্দি বলতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।