পঞ্চগড়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৯

ক্রাইমর্বাতা রিপোর্ট:  পঞ্চগড়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৯জন নিহত হয়েছেন। শুক্রবার (২৬ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে তেঁতুলিয়া মহাসড়কের দশমাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পঞ্চগড় সদর থানার ওসি আক্কাস আলী এই তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী বাসের সঙ্গে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী ট্রাকের সংঘর্ষ হয়। ট্রাকটিতে বিদ্যুতের খুঁটি ছিল। ঘটনাস্থলে ৬জন ও সদর হাসপাতালে নেওয়ার পথে আরও ৩ জন মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে পঞ্চগড় থেকে একটি যাত্রীবাহী মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। এসময় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকা থেকে বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ জন নিহত ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর চার জন মারা যান।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো- সাতমেরা ইউনিয়নের জোত হাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী ও ছেলে ইয়াসিন (৭)।

পঞ্চগড় এবং তেঁতুলিয়া দমকল বাহিনীর দুইটি ইউনিট ও পুলিশসহ স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত কয়েকজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চলছে। হতাহতদের অধিকাংশই ভজনপুর তেঁতুলিয়া ও বাংলাবান্ধা এলাকার বাসিন্দা।

Check Also

কারাগারে আছে বিএনপির অ্যাক্টিভিস্ট, রাজবন্দি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তারা (বিএনপি) বলছে যে, হাজার হাজার রাজবন্দি। আমি বলব, রাজবন্দি বলতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।