আ’লীগের মনোনয়ন চাইলেন সিইসির ভাগ্নে

ক্রইমবার্তা রিপোর্টঃ   পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু। তিনি ইতিমধ্যে মনোনয়ন ফরম কিনে জমাও দিয়েছেন বলে জানা গেছে।

ক্ষমতাসীন দল আওয়ামীলীগের মনোনয়নপত্র কেনায় পুরো পটুয়াখালী জেলায় এ বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা চলছে। অনেকেই এ ব্যাপারে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

পেশায় আইটি ইঞ্জিনিয়ার এসএম শাহজাদা সাজুর ব্যবস্যা প্রতিষ্ঠান রয়েছে বলে জানা গেছে। তার বাড়ি দশমিনা উপজেলায়।

সিইসির ভাগ্নে শাহজাদা সাজু গত শুক্রবার আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং রোববার সেটা জমা দেন।

এসএম শাহজাদা সংবাদ মাধ্যমকে বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি। আমার আসন থেকে আওয়ামী লীগের ২০ জনের অধিক আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম কিনেছেন। তবে আমি মনোনয়ন পাবো বলে আশাবাদী।

পটুয়াখালী-৩ আসনের বর্তমান সংসদ সদস্য হলেন চারবারের নির্বাচিত এমপি ও ছাত্রলীগের সাবেক নেতা আলহাজ আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন।

তিনি ছাড়াও সাবেক এমপি আলহাজ গোলাম মাওলা রনি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, দশমিনা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনসহ ২০ জনের মতো প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এসএম শাহজাদা সাজুর নিজ এলাকার বাহিরে তেমন কোন পরিচিতি নাই। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে এখন তিনি আলোচনার কেন্দ্রে রয়েছেন।

দেখুন:
Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।