সাতক্ষীরা শহর ও শ্যামনগরে ধানের শীষের তিনটি প্রচার মাইক ভাংচুর

সাতক্ষীরা সদর-২-আসনে ২০ দলীয় জোট মনোনিত জামায়াতের প্রার্থী মুহাদ্দীস আব্দুল খালেকের নির্বাচনী প্রচার মাইক-ইজিবাইক ভাংচুর, ইজিবাইকের চালককে মারপিট এবং পোস্টার ছিড়ে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।
বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা পৌরসভার শহীদ আব্দুর রাজ্জাক পার্ক সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।
প্রচার মাইকের-ইজিবাইক চালক মোস্তাফিজুর রহমান বলেন, আমি টাকার বিনিময়ে ভাড়ায় ইজিবাইক চালাই। আমি কোন রাজনীতি করি না। আমি গরীব মানুষ। বুধবার সন্ধার দিকে তার ইজিবাইকে ধানের শীষের প্রচার চলতে থাকে। প্রচার মাইক পৌরদীঘি সংলগ্ন রাজ্জাক পার্কেও সামনে আসলে কয়েকজন যুবক আমার ইজিবাইকটি ভাংচুর করতে থাকে। ব্যনার ছিড়ে ফেলে। মাইক ভাংচুর করে। তাকে ব্যানারে আগুন দিতে বলে। আগুন না দেয়ার কারণে তাকে ব্যাপক মারপিট করে। এছাড়া জেলার বিভিন্ন স্থানে আচারণ বিধি লঙ্গনের ঘটনা ঘটেছে।
এদিকে শ্যামনগর ৪ আসনে পৃথক স্থানে ধানের শীষের দুটি প্রচার মাইক ভাংচুরের অভিযোগ করেছে আসনটির ধানের শীষের প্রার্থী গাজী নজরুল ইসলাম।
এবিষয়ে সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর মুফতি রবিউল বাশার জানান, তাদের প্রচার মাইক-ইজিবাইক ভাংচুর, ইজিবাইকের চালককে মারপিট এবং পোস্টার ছিড়ে আগুন দিয়েছে ক্ষমতাসীনরা। যা আচারণ বিধি লঙ্গনের শামিল। এছাড়া জেলার বিভিন্ন স্থান থেকে ক্ষমতাসীনরা ধানের শীষের নির্বাচনি পোষ্টার ছিড়ে ফেলছে। বিষয় গুলো তারা জেলা রিটার্নিং অফিসারকে জানিয়েছে। কিন্তু এখনো পর্যন্ত তেমন কোন প্রতিকার পাইনি।

Please follow and like us:

Check Also

খাবার স্যালাইন বিতরণ কলারোয়া উপজেলা জামায়াতে ইসলামীর

সারা দেশের মতো কলারোয়াতেও তীব্র তাপদাহ চলছে। গরমে সবারই হাঁসফাঁস অবস্থা। তবে থেমে নেই জনজীবন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।