সাতক্ষীরা সদরের  তেঘরীয়া জামে মসজিদে  ছাত্র-ছাত্রীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ আরিফ হোসেন রনি, ভোমরা প্রতিনিধি:-সাতক্ষীরা সদর উপজেলাধীন ৬নং ভোমরা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের তেঘরীয়া জামে মসজিদের মক্তব বিভাগের ছাত্র-ছাত্রীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৭ এপ্রিল ২০২৪ তাং শনিবার সকাল ৬.০০টায় চৌবাড়িয়া পশ্চিম পাড়া (তেঘরীয়া) জামে মসজিদে মক্তব বিভাগের ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক হাফেজ আবু বক্কার শিমুল এর সঞ্চলনায় এবং মসজিদের মুয়াজ্জিন হাফেজ আলাউদ্দিন এর সভাপতিত্বে মক্তব বিভাগের ছাত্র-ছাত্রীদের কুরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ৪০ জন ছাত্র-ছাত্রী। এ সময় পুরষ্কার বিতরণ ও বিচারকের দায়িত্ব পালন করেন, চৌবাড়িয়া হাফিজীয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ আল-আমিন, মাওঃ আবু বক্কার সিদ্দিক, মোঃ ইয়াছিন আলি, হাফেজ আবু বক্কার শিমুল, হাফেজ আলাউদ্দিন ও মোঃ আরিফ হোসেন রনি।
কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা ২টি ‘ক’ ও ‘খ’ এবং ইসলামী সংগীত প্রতিযোগিতা ১টি গ্রুপে অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
ক-গ্রুপঃ- কুরআন তেলাওয়াত বিজয়ীদের নাম ও অবস্থান :- ১ম স্থান:- মোঃ মাহবুবুর রহমান-(১), ২য় স্থান:- মরিয়ম খাতুন ও ৩য় স্থান:- সাবিকুন নাহার।
খ- গ্রুপঃ- কুরআন তেলাওয়াত বিজয়ীদের নাম ও অবস্থান:-১ম স্থান:- মোঃ মাহবুবুর রহমান-(২), ২য় স্থান:- মোস্তাফিজুর রহমান ও ৩য় স্থান:- লামিয়া খাতুন।
ইসলামী সংগীত বিজয়ীদের নাম ও অবস্থান:- ১ম স্থান:- মোঃ মাহবুবুর রহমান-(২), ২য় স্থান:- মোঃ সাব্বির হোসেন, ৩য় স্থান:- হাবিবা খাতুন ও তামিম হোসেন।
প্রতিযোগিতার সমাপনি বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক হাফেজ আবু বক্কার শিমুল সকল শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, “আজকের দিন থেকে সবাই সুন্দরভাবে প্রস্তুতি নিবে।প্রতিযোগিতার বিষয় বৃদ্ধি করা হবে।এবার থেকে নিয়মিত মাসিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।ইনশাআল্লাহ।” সর্বশেষ সকলকে স্বান্তনা পুরষ্কার কলম উপহার দেওয়ার মধ্য দিয়ে প্রতিযোগিতার সমাপ্তি ঘোষনা করেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রার্থীর পক্ষে ভোট চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় আটক আনসার সদস্য

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর পক্ষে ভোট চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় এক আনসার সদস্যকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।