ফেনীর ফুলগাজীতে প্রথম দুই ঘণ্টায় ৬টি বুথে একটি ভোটও পড়েনি

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ফেনীর ফুলগাজী উপজেলায় ভোটগ্রহণ চলছে। তবে উপজেলার ফুলগাজী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ৬টি বুথে ১০টা পর্যন্ত প্রথম দুই ঘণ্টায় একটি ভোটও পড়েনি।

সরেজমিন কেন্দ্রটি ঘুরে দেখা যায়, সকাল থেকে ভোটারদের জন্য নির্ধারিত সারিতে কোনো ভোটার নেই। কেন্দ্রে মোট ৯টি বুথের মধ্যে দুই ঘণ্টায় উত্তর শ্রীপুর গ্রামের তিনটি বুথে ২টি ভোট পড়েছে। অন্য ছয়টি বুথে একটি ভোটও পড়েনি।

এ বিষয়ে ফুলগাজী সরকারি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার নয়ন দেব নাথ বলেন, এই কেন্দ্রে তিন গ্রামের মোট ৩ হাজার ৮৪৬ জন ভোটার রয়েছে। দক্ষিণ শ্রীপুর, উত্তর শ্রীপুর ও বিজয়পুর গ্রামের ভোটাররা ৯টি বুথে ভোট দিচ্ছেন। সকালে ভোটারের উপস্থিতি কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে আশা করি।
দিলদাল হোসেন নামে এক ভোটার জানান, ফুলগাজী উপজেলায় চেয়ারম্যান পদে দুই প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও আওয়ামী লীগ সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার বিজয়ী হবেন। অপর প্রার্থী মূল প্রার্থীর দলীয় কর্মী। ভোটের আগেই বিজয় নিশ্চিত থাকায় ভোট নিয়ে সাধারণ মানুষের মাঝে তেমন আগ্রহ নেই।

ফুলগাজী উপজেলা নির্বাচন কর্মকর্তা ইসমাত জাহান লিপি বলেন, উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬ হাজার ৫৭১ জন। এর মধ্যে ৫৪ হাজার ৭৬০ জন পুরুষ এবং ৫০ হাজার ৯১১ জন নারী ভোটার রয়েছেন।

নির্বাচনে উপজেলার ৬টি ইউনিয়নের ৩২টি ভোট কেন্দ্রের ২৪৪টি বুথে ভোট গ্রহণ চলছে। উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দু’টি পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। একক প্রার্থী থাকায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

Please follow and like us:

Check Also

বাঘের থাবা থেকে বেঁচে ফেরা কুদ্দুসকে কুমিরের মুখ থেকেও ফেরালেন সঙ্গীরা

বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরে এসেছেন বনজীবী আবদুল কুদ্দুস (৫৫)। গত শনিবার সুন্দরবনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।