সাতক্ষীরা-০১ আসনের বিএনপি’র কর্মী সমর্থকরা গায়েবী মামলা ও হামলায় আক্রান্ত, নির্বাচনী প্রচারে বাধা

সাতক্ষীরা প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ সংসদীয় আসনের বিএনপির প্রার্থী ও কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। তিনি আজ বৃহস্পতিবার সকালে তালা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেনের মাজার এবং স্থানীয় জিন্দাপীর শাহাজয়নুদ্দীন (রহঃ) এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে উক্ত নির্বাচনী প্রচারনা শুরু করেন।
তিনি এ সময় বলেন, লেবেল প্লেয়িং ফিল্ড তো দুরের কথা মনোয়নয়ের পর থেকে একের পর এক বিএনপি নেতৃত্বাধিন কয়েক’শ ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের গায়েবী মামলায় গ্রেফতার করা হয়েছে। কেউ বাড়িতে নিরাপদে থাকতে পারছেননা। ইতিমধ্যে আমার নির্বাচনী প্রচারনা চালানোর দুটি ইজিবাইকসহ মাইক ভাংচুর ও অসংখ্য লিফলেট ছিড়ে ফেলা হয়েছে।
তিনি বলেন, আওয়মামী নামধারী কিছু চিহ্নিত ডাকাত এই আসনের সাবেক এমপি অতিয়ার রহমানের ছেলে এখলাকাকুর রহমান শেলীকে হাত-পা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। বর্তমানে তিনি ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। তিনি বিএনপি নেতা-কর্মীদের গ্রেফতার ও হয়রানী না করার জন্য প্রশাসনের কাছে এ সময় অনুরোধ জানান। তিনি আরো বলেন, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি তথা এক্যফ্রন্ট বিপুল ভোটে বিজয়ী হবে। আর বিজয়ের পর বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত ও গণতন্ত্র রক্ষাই হবে এক্যফ্রন্টের প্রথম কাজ।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।