থানাতে নিয়ে সাতক্ষীরা -২ আসনের ধানের শীষের প্রচার মাইক ভাংচুর ও মারপিট

ক্রাইমর্বাতা রিপোট:সাতক্ষীরা: সাতক্ষীরা -২ আসনে ধানের শীষের প্রচার মাইক ভাংচুর, ইজি বাইক চালক ও প্রচারককে ব্যাপক মারপিট করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধায় সাতক্ষীরা শহরের থানা সড়ক সংলগ্ন ফাল্গুনি বস্ত্রালয়ের সামনে থেকে ধানের শীষের প্রচার মাইককে আটক করে থানাতে নিয়ে যায়। প্রচারক ওয়াজেদ আলী ও ইজিবাইক চালক মামুন জানান, তারা ধানের শীষের প্রচারণা কালে পুলিশের এস আই আব্দুল হামিদ সহ ওসি তদন্ত তাদেরকে থানাতে নিয়ে যায়। সেখানে তাদেরকে ব্যাপক মারপিট করে। পরে ইজি বাইকে থাকা প্রচার মাইক তারা ভাংচুর করে। এমনকি থানাতে প্রচার মাইক,হর্ণ,ব্যাটিসহ অন্যান্য প্রচার সরাঞ্জাম আটকে রাখে। বুধবার সন্থা পর্যন্ত থানা চত্ত্বরে ভাংচুরকৃত প্রচার মাইক দেখতে পাওয়া যায়। কয়েকজন সাংবাদিক সাথানে ভাংচুরকৃত প্রচার মাইকে ছবি তুলতে গেলে কর্তব্যরত পুলিশ ছবি তুলতে নিষেধ করে।

এস আই আব্দুল হামিদ জানান,ইতকিন কোন প্রচার মাইক ভাংচুর করেনি । এসব তার বিরুএদ্ধ মিথ্যা অভিযোগ

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে তার কাছে কোন অভিযোগ আসেনি। আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।
উল্লেখ্য সাতক্ষীরা -২ আসনে ২০ দলীয় জোটের শরীক বাংলাদেশ জামায়াতে ইসলামী মনোনিত মুহাদ্দীস আব্দুল খালেক কারাগার থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করছেন। এলাকাতে তার জনপ্রিয়তাও তুলনা মুলক বেশি। ফলে তার নির্বাচনি প্রচার কাছে পুলিশ ও সরকার দলীয় সশ¯্র বাহিনী চরম ভাবে বাধা দিচ্ছে বলে দলটিপর পক্ষ থেকে দাবী করা হয়েছে। এর আগেও তার ৫টি প্রচার মাইক ভাংচুরের ঘটনা ঘটেছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।