আহত ছাত্রলীগকর্মীকে দেখতে যাওয়ার পথে দুর্ঘটনায় পরিবারের ৬ জনসহ নিহত ৭

ক্রাইমবার্তা রিপোটঃ লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আহত ছাত্রলীগকর্মীকে হাসপাতালে দেখতে যাওয়ার পথে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ওই পরিবারের ৬ জনসহ অটোরিকশা চালক নিহত হয়েছেন।
আজ বুধবার ভোর ৫টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর মহাসড়কের মান্দারী নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- অটোরিকসার যাত্রী ওই ছাত্রলীগকর্মী নাদিম মাহমুদ অন্তরের পরিবারের সদস্য শাহ আলম, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, শামছুন নাহার, রুবেল, আমিত ও আটোরিকশাচালক নুরু।
তারা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার জগদিশপুর এলাকার বাসিন্দা।
স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে।


এরপর তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিমকে দেখতে তার পারিবারের লোকজন হাসপাতালে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ট্রাক-অটোরিকশায় সংঘর্ষে সাতজনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহজান খান গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করা হচ্ছে। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।