নড়াইলে বোনকে পিটিয়ে হত্যা করল ভাই

  ক্রাইমবার্তা রিপোর্টঃ   নড়াইলের নড়াগাতি থানার কালিনগর গ্রামে বোন ফাতিমা আক্তারকে (১৯) পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের নলিয়া নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় অভিযুক্ত বড় ভাই রিপন মোল্যাকে (৩৫) আটক করেছে পুলিশ। নিহত ফাতেমা কালিনগর গ্রামের মকলেস মোল্যার মেয়ে ও অনার্সের শিক্ষার্থী ছিলেন।

নড়াগাতি থানার ওসি (তদন্ত) রজব আলী জানান, রিপন প্রথমে ফাতিমাকে মাথায় আঘাত করে। পরে নদীতে চুবিয়ে হত্যা করে বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছে।

রিপন আরো জানান, সে বোনকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার (রিপন) কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হত্যা করা হয়েছে।

 

আরো দেখুন : নড়াইলে গ্যাসের চুলার আগুনে শিশু ও নারীসহ দগ্ধ ৮

নড়াইল সদরের হবখালী ইউনিয়নের সাধুখালী গ্রামে সবুর ফকিরের বাড়িতে গ্যাসের চুলার আগুনে শিশু ও নারীসহ আটজন দগ্ধ হয়েছেন।

শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তদের পারিবারিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে রান্নার সময় হঠাৎ করে গ্যাসের চুলা থেকে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আগুন নেভানোর চেষ্টাকালে আটজন দগ্ধ হন। তবে গ্যাসের সিলিন্ডার অক্ষত রয়েছে।

এর মধ্যে আবদুস সোবহানের মেয়ে মুন্নি আক্তার (১৬) ও ছেলে সিফাত (১০), আলতাফ হোসেনের ছেলে খন্দকার ইমরান (৪২), ইউসুফ ফকিরের ছেলে সবুর ফকির (৪৫), খবির মোল্যার স্ত্রী লিপি বেগমকে (৩০) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। আহতরা যৌথ পরিবারের সদস্য।

আহতদের ৬০ থেকে ৭০ শতাংশ দগ্ধ হয়েছে বলে ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্রে জানা গেছে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।