মঙ্গলবার , ১৪ জুলাই ২০২০

পুলিশ হয়রানি ও ঘুষ বাণিজ্য করলে তাদের পোশাক খুলে নেওয়া হবে : সাতক্ষীরা এসপি সাজ্জাদুর রহমান

ক্রাইমবার্তা রিপোটঃ    পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুণ এই স্লোগানকে সামনে রেখে পাটকেল থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজডে অনুষ্ঠিত হয়েছে। পুলিশের হয়রানি ও সাধারণ মানুষের সহায়তা প্রদানের লক্ষে ওপেন হাউজডের আয়োজন করা হয়।

মঙ্গলবার দুপুর ১২ টায় অনুষ্ঠিত হাউজ-ডে তে পাটকেল ঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (তালা-পাটকেলঘাটা) সার্কেল অপু সরোয়ার, উপজেলা চেয়ারম্যান ঘোষ সনদ কুমার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনিমেষ বিশ্বাস, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, সাতক্ষীরা জেলা কৃষকলীগ সভাপতি বিশ্বজিৎসাধু সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান প্রমুখ। এসময় উপস্থিত সর্ব সাধারণ পুলিশের হয়রানি ও তাদের বিভিন্ন সম্যাস্যার কথা তুলে ধরেন।

প্রধান অতিথি বলেন পুলিশ যদি জন সাধারণকে হয়রানি ও ঘুষ বাণিজ্য করে তাহলে সেই পুলিশ অফিসারের পোশাক খুলে নেওয়া হবে। পুলিশ জনগণের বন্ধু এই কথা মনে রেখে কাজ করার জন্য থানা পুলিশকে নির্দেশ দেন। পুলিশ কোন অনিয়ম ও হয়রানি করলে তাৎক্ষনিক পুলিশ সুপারকে জানোনোর জন্য সকলকে আহবান করেন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরায় নতুন করে আরো ৩০ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা ৪শ ছাড়ালো

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা: সাতক্ষীরায় কেরানা আআক্রাএন্তর সংখ্যা চারশ ছাড়ালো।গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *