দেবহাটায় পিকআপ চাপায় শিশু নিহত, সড়ক অবরোধ

ক্রাইমবার্তা রিপোটঃ    সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর সরকারী কেবিএ কলেজের সামনে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কে পিকআপ-এর চাপায় জ্যৈাতি (৬) নামের এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত জ্যোতি দেবহাটার সখিপুর গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে। সোমবার (১১মার্চ) সকাল ৮টার দিকে এ দূঘর্টনা ঘটে।

স্থানীয়রা এ ঘটনায় বাসের চালক সাতক্ষীরা সদর উপজেলার মোক্তার আলীর ছেলে বাবু (৩৬) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এদিকে, কেবিএ কলেজ ও সখিপুর দীঘিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্প্রিড ব্রেকার তৈরীর দাবিতে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধ তুলে দেয় এবং পরিস্থিতি নিয়ন্তনে নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে জ্যোতি স্কুলে যাওয়ার সময় রাস্তা পার হতে গেলে সাতক্ষীরা থেকে কালিগঞ্জ অভিমুখী একটি দ্রুতগামী পিকআপ (যার নং- ঢাকা মেট্রো- ন ১৩-৬৭১৪) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন, সার্কেল এএসপি শেখ ইয়াছিন আলী, দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ঘটনাস্থলে যেয়ে জনগনকে শান্ত রাখার চেষ্টা করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন আজই স্প্রিড ব্রেকারের কাজ শুরুর আশ^াস প্রদান করলে স্থানীয় জনগন প্রায় ১ ঘন্টা পরে অবরোধ তুলে নেন।

এ ব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা ভয়েস অব সাতক্ষীরাকে জানান, ঘাতক পিকআপ ড্রাইভারকে আটক করা হয়েছে। দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।