জুলাই ১০, ২০১৯
তালার পুষ্প রানী দাস হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সাতক্ষীরায় মাননববন্ধন

ক্রাইমর্বাতা রিপোর্ট : সাতক্ষীরা:  সাতক্ষীরার তালা উপজেলার বারাত গ্রামের বিধাব পুষ্প রানী দাসকে ধর্ষণের পর নৃশংস নির্যাতন করে হত্যার ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবে এ মানববন্ধন কর্মসুচি পালন করে। বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন ও উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থা
মানববনধন কর্মসুচিতে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু

আহম্মেদ, উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জয়ন্তী রানী দাস, বিভুতোষ রায়, দীলিপ কুমার দাস, নাসিরউদ্দিন, দুলাল দাস, সরস্বতী দাস প্রমুখ।

বক্তারা বলেন, দলিত নারী পুষ্প রানী দাসকে গত ২০ জুন বিকেলে মোবাইল ফোনে ডেকে নিয়ে যেভাবে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে তা মেনে নেওয়া যায় না।

তার হত্যার সঙ্গে জড়িতদেও মধ্যে একজন গ্রেফতার হয়েছে। অন্যদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।