জুলাই ১০, ২০১৯
নবদিগন্ত সংস্থার আয়োজনে বিজ্ঞান ভিত্তিক খাঁচায় মাছ চাষের উপর কর্মশালা

ক্রাইমর্বাতা রিপোর্ট   :আর্থ সামাজিক উন্নয়নে বিজ্ঞান ভিত্তিক খাঁচায় মাছ চাষের উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টায় নবদিগন্ত সংস্থার আয়োজনে কাটিয়া আমতলায় সংস্থার কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অর্থায়নে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন নবদিগন্ত সংস্থার নির্বাহী পরিচালক মো. বজলুর রহমান। এসময় বক্তব্য রাখেন,নব দিগন্ত সংস্থার কো অর্ডিনেটর মো. খালিদ হাসান,মাঠ সংগঠক মো. আফছার উদ্দীন, অনুপম দাশ প্রমুখ। উল্লেখ্য কর্মশালয় ৩৫ জন মাছ চাষী ও উপকরভোগীগন উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, খাচায় মাছ চাষের পদ্ধতি ও স্বাস্থ্য পুষ্টির চাহিদা পুরনের  উপর গুরুত্ব অপরিসীম। সরকার দেশের আমিষের চাহিদা পুরনে করতে কাজ করে যাচ্ছে। খাঁচায় মাছ চাষ করে লাভবান হওয়া যায় এবং বেকারত্বের হার কমানো সম্ভব হয়।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।