সাতক্ষীরায় গেরিলা যোদ্ধা আব্দুল মালেক সোনাকে সম্মাননা প্রদান

ক্রাইমর্বাতা রির্পোট:    মুক্তিযুদ্ধে সাতক্ষীরা পাওয়ার হাউজ অপারেশেনে দুঃসাহসিক ভূমিকা রাখায় গেরিলা যোদ্ধা শেখ আব্দুল মালেক সোনাকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার সকালে সাতক্ষীরা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে রণাঙ্গনের সাথী মুক্তিযোদ্ধাবৃন্দ তাকে এই সম্মাননা প্রদান করেন।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা হাসনে জাহিদ জজের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোশারফ হোসেন মশু, কেন্দ্রীয় জাসদের (ইনু) সহ-সভাপতি কাজী রিয়াজ, সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ নিমাই চন্দ্র মন্ডল, মো. মফিজউদ্দিন, মো. হাসানুল ইসলাম, জিল্লুল করিম, মিজানুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি প্রমুখ।
বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধাদের অসীম সাহসিকতা ও আত্মত্যাগে বাংলাদেশ স্বাধীন হয়েছে। তাদের অবদান চির জীবন বাংলাদেশ, বাঙালি জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা বলেন, দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে আমরা দেশ স্বাধীন করেছিলাম। কিন্তু এখন সর্বস্তরে দুর্নীতি ছেয়ে গেছে। এর থেকে পরিত্রাণ না পেলে স্বাধীনতার প্রকৃত স্বাদ বাঙালি জাতি কখনও উপভোগ করতে পারবে না।

Check Also

বিজয়ী কাউন্সিলর হত্যা নিয়ে যা বললেন ফখরুল

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর পদে বিজয়ী তারিকুল ইসলামের ওপর আওয়ামী লীগের পরাজিত কাউন্সিলর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *