মন্ত্রী-এমপিদের সম্পদের হিসাব দিন: মওদুদ

বর্তমান সংসদের প্রত্যেক মন্ত্রী ও এমপির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনা যায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন। ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি উপলক্ষে’ এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মওদুদ আহমদ বলেন, আমরা সকল মন্ত্রী ও এমপিদের সম্পদের হিসাব দেখতে চাই। আর এই হিসাবটা জনসম্মুখে দিতে হবে। আমরা আরো জানতে চাই, মন্ত্রী হওয়ার আগে এবং যারা আগে মন্ত্রী ছিলেন- তাদের আগে কত সম্পদ ছিল এবং এখন কত সম্পদ বেড়েছে। এটা আমাদের দেখা প্রয়োজন। তারা যদি আমাদের এই দাবি মেনে না নেয় তাহলে আমরা ধরে নেবো- এই সংসদের প্রত্যেক মন্ত্রী ও এমপির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনা যায়। এটাই আমরা ধরে নেবো।

বর্তমান সরকারের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি ঢুকে গেছে মন্তব্য করে তিনি বলেন, দুর্নীতি সামাল দেওয়ার শক্তি সরকার হারিয়ে ফেলেছে। আর যত ভাবেই বলুক না কেনো- তারা অভিযান চালাবে। কিন্তু এই অভিযান সফল হবে না। কারণ সরকারে সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গে দুর্নীতি ঢুকে গেছে।

মওদুদ বলেন, সরকার দুর্নীতিতে ডুবে গেছে। তাই তাদের উচিত হবে, অবিলম্বে পদত্যাগ করে একটি নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের ব্যবস্থা করা। এটা না করলে, দুর্নীতির বোঝায় এই সরকারের পতন হতে বাধ্য। এ ব্যাপারে কোন সন্দেহ থাকার কথা নয়।

আয়োজক সংগঠনের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের নেতা মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম ফিরোজ, ইয়াসিন আলী, কামরুজ্জামান, এসএম জিলানী, ফখরুল ইসলাম রবিন, নজরুল ইসলাম প্রমুখ।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।