সেপ্টেম্বর ২৯, ২০১৯
আবার বিয়ের প্রস্তুতি অপু বিশ্বাসের
ক্রাইমবার্তা রিপোটঃ  বেশ কয়েকদিন ধরেই চারপাশে শোনা যাচ্ছিল যে, পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি। পরিবার থেকেও তার জন্য তেমনটিই ভাবা হচ্ছে। তাহলে কি অপু বিশ্বাস আবারো বিয়ে করতে যাচ্ছেন ? এমন প্রশ্নের জবাবে গতকাল এই তারকা বলেন, পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর থাকা যায়! আমিও তো মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। তাহলে নতুন জীবনের জন্য জীবনসঙ্গী হিসেবে পরিবার থেকে কাউকে কি নির্বাচন করা হয়েছে বা আপনি খুঁজে পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, এরকম এখনো কিছু হয়নি। আমার বাবা নেই, মা বেঁচে আছেন।

তাই মার তো একটা দায়িত্ব আছে। আমি তো অন্য কারো হেল্প পাই না। আমাকে তো সুন্দরভাবে বাঁচতে হবে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা চলছে। আর আমাকে এসব বিষয়ে শেয়ার করেছেন পরিবারের লোকজনরা। তাই আবার বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন বলে জানান অপু বিশ্বাস। সব ভুলে সমাজের আর দশটা নারীর মতো তিনি আবারো সংসারী হতে চান। এদিকে বর্তমানে অপু বিশ্বাস অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এরমধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি দর্শকরা সামনে দেখতে পাবেন। এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন। অন্যদিকে ‘শর্টকাট’ নামের কলকাতার ছবির ডাবিং এখনো বাকি রয়েছে। ঢালিউডের এ নায়িকা অভিনয়ের পাশাপাশি দেশের বাইরে প্রবাসী বাঙালিদের আয়োজনে বিভিন্ন শো নিয়েও বর্তমানে রয়েছেন সরব। উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ই এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি।

২০১৭ সালের ১০ই এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর ফাঁস করে বলেন, আমি শাকিব খানের স্ত্রী, আমাদের আব্রাম খান জয় নামে একটি ছেলে আছে। এর কিছুদিন পরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের। অপু বিয়ের খবর জানানোর সময় বলেছিলেন, তিনি তার নাম পাল্টে রেখেছেন অপু ইসলাম খান। সে হিসেবে সবাই ধরেই নিয়েছিল যে, অপু বিশ্বাস ইসলাম ধর্ম গ্রহণ করে শাকিব খানকে বিয়ে করেছিলেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, আগের ধর্মেই আছেন তিনি। ইসলাম ধর্ম গ্রহণ করেননি।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com