অক্টোবর ১২, ২০১৯
সাতক্ষীরায় “পুলিশ সুপার কাপ” মহিলা ফুটবল টুর্নামেন্টে খুলনা জেলা দলকে ৪-০ গোলে হারিয়েছে সাতক্ষীরা জেলা দল

ক্রাইমবার্তা রিপোটঃ  মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী “পুলিশ সুপার কাপ” মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০১৯ অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে শনিবার বিকালে সাতক্ষীরা ষ্টেডিয়ামে উক্ত টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ টুর্নমেন্টের উদ্বোধন করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎ মিশ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক কে.এম আনিছুর রহমান, ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা ও মহিলা কাউন্সিলর জোছনা আরা, ডিএফএ সাতক্ষীরার সভাপতি সিরাজুল ইসলাম খাঁন প্রমুখ।
উদ্বোধনী খেলায় সাতক্ষীরা ও খুলনা জেলা মহিলা ফুটবল দল মুখোমুখি হয়। খেলার প্রথমার্ধে জাতীয় মহিলা দলের মৌসুমি ও সাবিনার গোলে সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দল ২-০ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধের ৭ মিনিটে ও ১২ মিনিটে সাবিনা এবং মৌসুমী আরও দুটি গোল করে। শেষ পর্যন্ত ৪-০ এগিয়ে থাকে সাতক্ষীরা।
উদ্বোধনী খেলায় মাঠে রেফারির দায়িত্ব পালন করেন, এ.কে আজাদ কানন। তার সহকারী হিসেবে ছিলেন, সোহাগ হোসেন ও রাজু আহমেদ। রোববার একই মাঠে সাতক্ষীরা বনাম মাগুরা জেলা মহিলা দলের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com