সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের প্রয়াত সিনিয়র সহ-সভাপতি আবু নাছিম ময়নার ছেলে হিরক আর নেই

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:সাতক্ষীরা জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আসিফ ইকবাল হীরক (৩৮) আর নেই। তিনি আজ শনিবার বেলা সাড়ে ৩ টার সময় সাতক্ষীরা শহরের সুলতানপুরস্থ বাসভবনে শেষনিশ্বাস ত্যাগ করেছেন। হীরক সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের প্রয়াত সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাসিম ময়নার একমাত্র ছেলে। তার মা প্রয়াত ডলি ছিলেন সাতক্ষীরা দিবা-নৈশ কলেজের উপাধ্যক্ষ। ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী মুন্নি জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী।

আসিব ইকবল হীরকের নিকট আত্মীয় সাংবাদিক কাজী মামুন জানান, বেশ কিছুদিন যাবত হীরক অসুস্থ্য ছিলেন। শনিবার বেলা সাড়ে ৩ টার দিকে স্টোকে আক্রান্ত হয়ে মারা যান হীরক। তিনি জানান, হীরকের মেয়ে ৬ষ্ট শ্রেণীতে পড়ে আর ছেলে ১ম শ্রেণীতে পড়ে।

হীরক লেখাপড়া শেষ করে সাতক্ষীরা জেলা আইনজীবি সমিতিতে আইনপেশায় কিছুদিন নিয়োজিত ছিলেন। পরবর্তীতে তিনি সাতক্ষীরা জেলা শিশু কর্মকর্তা হিসেবে যোগদান করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এ পদে কর্মরত ছিলেন।

হীরকের মৃত্যুর খবর জানার পরপরি তার বাড়িতে ছুটে যান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর আহমেদ, সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর বাবা মা আগেই মারা যান।

 

 

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।