সাতক্ষীরায় ভারতীয় ভিসা অফিসের নিচে এম.এস কম্পিউটারের অফিস সরাঞ্জম ভাংচুর ও লুটপাট

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:  সাতক্ষীরায় ভারতীয় ভিসা অফিসের নিচ তলায় এম.এস কম্পিউটারের অফিস সরাঞ্জম ভাংচুর ও লুটপাট করা হয়েছে। শুক্রুবার দিবাগত রাতে সাতক্ষীরা কালিগঞ্জ সড়কের বাঙ্গালের মোড় সংলগ্ন সাতক্ষীরা শহরেরবিশিষ্ট ব্যবসায়ী বছির সাহেবের স¤্রাট মার্কেটে এঘটনা ঘটে।
ব্যবসায়ীক দ্বন্ধ ও রাজনৈতিক প্রভাব খাটিয়ে একটি চক্র ভাংচুরের এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় প্রতিষ্ঠানটির স্বতাধীকারী মীর শাহরিয়ার অপু আজ সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ(ডাইরি) করেছেন। ডাইরি নং-৮৯ সাতক্ষীরা সদর থানা।
সাতক্ষীরা সদর থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা জানান, বিধি মোতাবেগ ব্যবস্থা নেয়া হবে। লিখিত অভিযোগ নিচে তুলে ধরা হলো-
—০—
তারিখঃ ০২-১১-২০১৯ ইং।

বরাবর,
অফিসার ইনচার্জ
সদর থানা, সাতক্ষীরা।
বিষয়ঃ সাধারণ ডায়েরী প্রসেঙ্গ।
মহোদয়,
যথাযথ সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি নি¤œ স্বাক্ষরকারী আপনার এরিয়াধীন ভারতীয় ভিসা অফিসের নিচ তলায়, আমার পরিচালনাধীন এম.এস কম্পিউটার, কম্পিউটার কম্পোজ সহ, ইউক্যাশের ভারতীয় ভিসার ফি প্রদানের যাবতীয় কাজকর্ম সম্পাদনের জন্য ভারতীয় ভিসা অফিস, স¤্রাট মার্কেট (নিচ তলা), ইটাগাছা সাতক্ষীরাতে সুনামের সহিত দীর্ঘদিন ব্যবসা পরিচালনা করিতেছিলাম। অত্যন্ত দুঃখের বিষয় যে, বিগত ৩১-১০-২০১৯ ইং তারিখে ব্যবসা কার্যক্রম পরিচালনা শেষে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করিয়া চলিয়া আসার পর রাতের আধারে আমার ব্যবসা প্রতিষ্ঠানের প্যানা সাইবোর্ড, ব্যানার , ফেসটুন, সিটিজেন চার্টার ইত্যাদি অদ্য ০২/১১/২০১৯ তারিখে আমার কর্মচারী ধ্বংস অবস্থায় দেখিয়া আমাকে ফোনে অবহিত করে। আমি ব্যবসা প্রতিষ্ঠানে যাইয়া বিষয়টি পর্য্যালোচনা করিয়া অত্যান্ত মর্মাহত হইয়া আপনার বরাবরে সাধারণ ডায়েরীর জন্য আবেদন করিতেছি। অবেদন পত্রের সহিত ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতিগ্রস্থ বর্তমান অবস্থা অনুধাবনের জন্য ৩ কপি ছবি সংযুক্ত করিলাম।
অতএব, মহোদয়ের সমীপে বিনীত নিবেদন আমার উপরিউক্ত বিষয়টি বিশেষ ভাবে পর্যালোচনা পূর্বক সাধারণ ডায়েরী অন্তর্ভূক্ত ও ভবিষ্যত নিরাপত্তা বিধান ও বিহীত ব্যবস্থা গ্রহণের জন্য বিনীত নিবেদন করিতেছি।
আপনার একান্ত বিশ্বস্ত
(মীর শাহরিয়ার অপু)
এম.এস.কম্পিউটার
ভারতীয় ভিসা অফিস (নিচতলা)
ইটাগাছা, সাতক্ষীরা। মোবাইল নং-০১৭৪৯-৯১৪৮১১

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।