নভেম্বর ৩, ২০১৯
ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয় বাংলাদেশের

ক্রাইমর্বাতা রিপোর্ট:  টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের বিপক্ষে প্রথম জয় পেয়েছে বাংলাদেশ। দিল্লির অরুন  জেটলি স্টেডিয়ামে মুশফিকুর রহীমের ব্যাটে ভর করে স্বাগতিক ভারতকে ৭ উইকেটে হারিয়েছে টাইগাররা। ৪৩ বলে ৫০ রানে অপরাজিত থাকেন মুশফিক।

শফিউল ইসলামের করা ইনিংসের প্রথম ওভারেই ফিরলেন রোহিত শর্মা। সপ্তম ওভারে নিজের প্রথম ওভার করতে এসে উইকেট পেলেন লেগি আমিনুল ইসলাম বিপ্লব। ফেরালেন লোকেশ রাহুলকে। তাতে ৩৬ রানে ২ উইকেট হারাল ভারত। এরপর অবশ্য শিখর ধাওয়ানকে নিয়ে শুরুর ধাক্কা সামাল দিচ্ছিলেন শ্রেয়াস আয়ার। বিপ্লবকে দুটি ছক্কাও হাঁকালেন আয়ার।

শেষ পর্যন্ত অবশ্য এই ডানহাতিকে নিজের দ্বিতীয় শিকার বানালেন বিপ্লব। এরপর শেখর ধাওয়ানকে রান আউট করলে ৯৫ রানে চার উইকেট হারায় ভারত। এরপর অভিষিক্ত শিভাব দেবুতে কট এন্ড বোল্ড করে আফিফ হোসেন দ্রুব। ১০২ রানেই পাঁচ উইকেট হারায় ভারত। তবে শেষ দিকে কুনা পান্ডে ও ওয়াশিংটন সুন্দরের ব্যাটে চড়ে ১৪৮ রানে লড়াকু পুজি পায় ভারত।
বাংলাদেশের আমিনুল ইসলাম বিল্পব ও শফিউল ইসলাম দুটি করে উইকেট লাভ করেন।
রবিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয়েছে ম্যাচটি। নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসান নেই। পারিবারিক কারণে তামিম ইকবালও খেলছেন না এই সিরিজে। সব মিলে এই সিরিজ কঠিন চ্যালেঞ্জ টাইগারদের জন্য।
ভারতেরও অবশ্য নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি, পেসার জাসপ্রিত বুমরাহ, অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া নেই। বাংলাদেশ কি পারবে সেই সুযোগটা নিতে?
বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।
ভারত একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, রিশভ পন্ত, ক্রুনাল পান্ডিয়া, শিবাম দুবে, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, যুজবেন্দ্র চাহাল, খলিল আহমেদ

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com