নভেম্বর ১৪, ২০১৯
বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে: তথ্যমন্ত্রী

ক্রাইমর্বাতা রিপোর্ট:   বিরোধী রাজনৈতিক দল হিসেবে বিএনপি শক্ত অবস্থানে থাকুক এমনটি চান আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেছেন, বিএনপির অস্তিত্ব সংকটের কারণে অনেক নেতা আওয়ামী লীগে যোগ দিচ্ছেন। আমরা চাই বিএনপি শক্তিশালী হোক।

বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ‘সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ’ স্মরণে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, একটা দেশে বিরোধী দল থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু একটা শক্তিশালী দলের সঙ্গে লড়তে গেলে আর একটি শক্তিশালী দল প্রয়োজন। বর্তমানে বিএনপি নেতাদের যে অবস্থা, তাতে মনে হচ্ছে দলটি একটা সময় অস্তিত্ব সংকটে পড়বে। এজন্য আমরা চাই বিএনপি শক্তিশালী হোক।

রাজনীতিতে বিএনপির পিছুটানের কারণ হিসেবে মন্ত্রী বলেন, জনগণের ওপর পেট্রলবোমা হামলা, জিম্মি করা, দুর্নীতি করার যে রাজনীতি প্রতিষ্ঠা করতে চেয়েছিল এর জন্যই বিএনপির এই অবস্থা। বিএনপি’র কোনো নেতা তাদের নিজের মতামত প্রকাশ করতে পারে না। নিজের কোনো সিদ্ধান্ত দিতে পারে না। তাদের সব সিদ্ধান্ত আসে সমুদ্রের ওপার থেকে এজন্যই বিএনপি আজকে হতাশ।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন এবাদুল করিম বুলবুল এমপি, কামাল মাহমুদ, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক অতিরিক্ত সচিব মনিরুজ্জামান প্রমুখ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com