বুধবার , ১২ আগস্ট ২০২০

জাসাস নেতা সোহেল আব্দুল্লাহকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সংবর্ধনা

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা : শ্যামনগর অফিস: বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক সোহেল আব্দুল্লাহকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। ২৭ নভেম্বর বুধবার বিকাল চারটায় জেলা বিএনপি নেতা এড. সৈয়দ ইফতেখার আলীর বাসভবনে অনাড়ম্বরপুর্ণ অনুষ্ঠানে তাকে সংবর্ধিত করা হয়।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী ছাড়াও এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মেয়র তাসকীন অহমেদ চিশতি, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জাসাস সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি এড. একলাছুর আলী বাচ্চু, সম্পাদক সুমন, শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক শের আলী, কৃষক দলের আব্দুল্লাহ আল কাদির ছাড়াও বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল ও জাসাসসহ বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক নেতা ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মামুন আহমেদকে সভাপতি ও চিত্রনায়ক হেলাল খানকে সম্পাদক করা হয়। উক্ত কমিটিতে শ্যামনগর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম নজরুল ইসলামের ছেলে সোহেল আব্দুল্লাহকে সহ-প্রচার সম্পাদক মনোনীত করা হয়।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

শ্যামনগরে ল্যাব আপারেটর পদে লক্ষ টাকার নিয়োগ বানিজ্যের অভিযোগ!

ক্রাইমবার্তা রিপোট : শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চণ্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব অপারেটর পদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *