কালিগঞ্জে বিকাশের টাকা ছিনতাই মামলা: ছাত্রলীগ নেতা কিরণ ও সোহানের আদালতে দোষ স্বীকার

ক্রাইমবার্তা রিপোট   : গত ৩১ অক্টোবর কালিগঞ্জে বিকাশ এজেন্টের টাকা ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে সোহান ও শামীম এহসান কিরণ শনিবার বিকেলে সাতক্ষীরার বিচারিক হকিম বিলাস মন্ডলের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ১০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। সোহান সাতক্ষীরা শহরের মেহেদীবাগের আনিছুর রহমানের ছেলে ও শামীম এহসান কিরণ কালিগঞ্জের বসন্তপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও মথুরেশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।
বিকাশ এজেন্টের কাছ থেকে ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আবু বকর ছিদ্দিক মীরুর দায়েরকৃত মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, বন্দুকযুদ্ধে নিহত দীপ ও সাইফুলের দেওয়া তথ্য অনুযায়ি গ্রেপ্তারকৃত সোহান ও শামীমের কাছ থেকে ছিনতাই হওয়া ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। শনিবার বিকেলে তারা সাতক্ষীরার বিচারিক হাকিম বিলাস মন্ডলের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ি অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
উল্লেখ্য গত ৩১ অক্টোবর বৃহস্পতিবার বেলা ২ টার দিকে শ্যামনগর উপজেলার বিকাশ এজেন্টের শাখা ব্যবস্থাপক প্রদীপ কুমার দে, ফিল্ড কর্মকর্তা তামিম এবং কাষ্টমার কেয়ারের কর্মকর্তা মিথুন কুমার সাতক্ষীরা সাউথইষ্ট ব্যাংক থেকে বিকাশের ২৬ লক্ষ টাকা উত্তোলন করে মোটর সাইকেলে শ্যামনগরে যাচ্ছিলেন। বিকেল ৫টার দিকে তারা কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের কাটাখালি এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে ৩ ছিনতাইকারী একটি মোটরসাইকেলে যোগে এসে বিকাশ কর্মকর্তাদের গতিরোধ করে। এসময় ওই ছিনতাইকারীরা ২ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে বিকাশ এজেন্টের কর্মকর্তাদের কাছে থাকা টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পুলিশ ঘটনাস্থল থেকে ১ রাউন্ড তাজা গুলি ও দু’টি গুলির খোসা উদ্ধার করে। এ ঘটনায় বিকাশ এর শ্যামনগর উপজেলা ডিস্ট্রিবিউটর আবু বক্কর সিদ্দীক মিরু অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে পরদিন কালিগঞ্জ থানায় মামলা করেন (মামলা নম্বর: ১, তারিখ: ০১-১১-১৯ খ্রি.)।

Check Also

সাতক্ষীরায় স্টুডেন্ট  ওয়েলফেয়ার  ফাউন্ডেশান এর উদ্যোগে খাদ্য, চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরণ

 রুহুল কুদ্দুস: হাবিবুর রহমান: আশাশুনি:  স্টুডেন্ট  য়েলফেয়ার  ফাউন্ডেশান সাতক্ষীরা এর ব্যবস্থপনায়  ও  ডিডিএমসি এর উদ্যোগে  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *