নভেম্বর ৩০, ২০১৯
তাঁতীলীগ ও ছাত্রলীগের ৭ নেতাকর্মী আটক ও অস্ত্র উদ্ধার

ক্রাইমবার্তা রিপোটঃ: সাতক্ষীরা : ২৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে কমপক্ষে ৭ জনকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার রাতে সাতক্ষীরা শহর ও কালিগঞ্জের মথুরেশপুর থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় শহরের মুনজিতপুর এলাকা থেকে ১টি অস্ত্রও উদ্ধার করা হয়। আটককৃতরা সবাই ছাত্রলীগ ও তাঁতীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং এদের মধ্যে একজন ছাত্রলীগ নেতা সাদিকের বড়িগার্ড বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। তবে, শুক্রবার রাত পর্যন্ত আই শৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ করেও এ খবরের সত্যতা নিশ্চিত করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তাদেরকে আটক করা হয়েছে।
সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার লোকজন জানান, ভোররাতে ঊষা ফার্নিচারের পাশের একটি বাড়ি থেকে আব্দুল আজিজ নামের এক যুবককে আটক করে সাদা পোশাকধারী লোকজন। তার ঘরের পিছন থেকে মাটি খুঁড়ে একটি অস্ত্র উদ্ধার করা হয়। এরআগে মুনজিতপুরের দীপ ও মুন্সিপাড়ার সাইফুলকে আটক করে সাদা পোশাকধারীরা। দীপ সাতক্ষীরার ছাত্রলীগ নেতার বডিগার্ড বলে জানা গেছে। এরমধ্যে দীপ মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামী এবং সাইফুল বেআইনী অস্ত্রধারী ও তার বাড়ি কালিগঞ্জের চাম্পাফুল ইউনিয়নের সাইহাটি গ্রামে বলে জানা গেছে।
এদিকে কালিগঞ্জ থেকে একাধিক সূত্র জানায়, উপজেলার মথুরেশপুর এলাকা থেকে ৪জনকে আটক করে সাদা পোশাকধারী লোকজন। আটককৃতরা হলো, বসন্তপুর গ্রামের আব্দুল নুর বিশ্বাসের ছেলে উপজেলা তাঁতীলীগের সভাপতি ময়নুল বিশ্বাস (৩০), একই এলাকার রফিুকল ইসলামের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম এহসান কিরণ (২২), একই এলাকার আফসার আলীর ছেলে ছাত্রলীগ সদস্য আশিকুর রহমান (২৩) ও আজিজ আহমেদের ছেলে উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান (২৪)। আসাদুর রহমানের ভাই ইফতেখার আলম এই তথ্য নিশ্চিত করলেও পরে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা জানান ‘আমি এখন কলারোয়াতে আছি। সন্ধ্যায় বাসায় ফিরে বিষয়টি সত্য কিনা জানাতে পারবো’। সন্ধ্যা সাড়ে ৬টায় তার কাছে ফের ফোন করা হলেও তিনি আর ফোন রিসিভ করেননি।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ ও গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে সাংবাদিকদের কাছে এ আটক সম্পর্কে কোন তথ্য দিতে পারেননি।
কালিগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতিসহ যে চারজন আটক হয়েছে তাদের বিষয়ে ওসি বা সার্কেল এসপি কিছুই জানেন না বলে জানিয়েছেন। এলাকার নির্ভরযোগ্য সূত্র বলছে, বৃহস্পতিবার দিবাগত রাতে মঈনুল বিশ^াস ও অন্যান্যদের সাদা পোশাকে এসে তুলে নিয়ে গেছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com