বুধবার , ১২ আগস্ট ২০২০

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, সাদিক বহিস্কার

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কাজের সাথে জড়িত থাকার অভিযোগে বহিস্কার করা হয়েছে। একই সাথে জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ভেঙে দেওয়া হয়েছে।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপত সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একই সাথে নতুন কমিটি গঠনের লক্ষে সভাপতি সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের আগামী ১৮ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সংগঠনের দপ্তর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।
গত ৩১ অক্টোবর কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদিকের দুই সহযোগী সম্প্রতি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। এ ঘটনায় সাদিককে আসামী করে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়। এরপর থেকে সাদিক ও তার অপরাধ জগত সম্পর্কে তাজ্জব বনে যাওয়ার মত নানা তথ্য বেরিয়ে আসছে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরার কলারোয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫৩৪৬তম শুভ আবির্ভাব তিথি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *