সাতক্ষীরায় গাইড বই ধরানোর জন্য দৌড়ঝাপ: জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা

ক্রাইমবার্তা রিপোটঃ: জামিয়াতুল মোদার্রেসীন সাতক্ষীরা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাশকতা মামলার চার্জশীটভুক্ত আসামী সুপার জালালউদ্দীন সাতক্ষীরা সদরের মাদ্রাসাতে ইমতেহান প্রকাশনির বই ধরানোর জন্য দৌড়ঝাপ শুরু করেছেন বলে অভিযোগ উঠেছে।
স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আহ্বায়ক মাও. হাফিজুর রহমানের সভাপতিত্বে এক সভায় এর তীব্র ক্ষোভ প্রকাশ করা হয়। সংগঠনের সদস্য সচিব মো. আব্দুর রউফের সঞ্চালনায় সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার রবিবার একসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মুহাদ্দিস সিরাজুল ইসলাম, মাও. সিদ্দিকুর ইসলাম, মো. সাইফুল্যাহ, মুহাম্মদ রেজাউল কারীম, মাও. আজিজুল ইসলাম প্রমুখ। সভায় বিভিন্ন প্রকাশনির নোট-গাইড বন্ধের উদ্যোগ গ্রহণ করায় সাতক্ষীরা জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। পক্ষান্তরে জামিয়াতুল মোদার্রেসীন সাতক্ষীরা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাশকতা মামলার চার্জশীটভুক্ত আসামী মাও. জালালউদ্দীন ইমতেহান প্রকাশনীর পক্ষে বিভিন্ন মাদ্রাসায় স্ব-শরীরে গিয়ে এমনকি মোবাইলে দেন দরবার করায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়। সাতক্ষীরা আলিয়া মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র হলসুপার এর পরিচয় দিয়ে উক্ত জালালউদ্দীন বিভিন্ন প্রতিষ্ঠানে ভয়ভীতি দেখাচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক মাদ্রাসার একাধিক প্রধান জানায়, কেন্দ্রে পরীক্ষার্থীদের উপর চাপ সৃষ্টির ভয় দেখাচ্ছে জালাল উদ্দীন। ইমতেহান প্রকাশনীর আল বারাকা প্রকাশনীর দারসুল প্রকাশনীর জেলা প্রতিনিধিদের নিয়ে সদরের মাদ্রাসা ভাগ বন্টন করে দিয়েছেন বলে প্রতিনিধিগণ নিশ্চিত করেছেন। স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ নাশকতা মামলার চার্জশীটভুক্ত আসামীকে আসন্ন দাখিল পরীক্ষায় হলসুপারের মতো গুরুত্বপূর্ণ পদে না দিয়ে একটি আলিম মাদ্রাসা অধ্যক্ষকে দায়িত্ব দেওয়ার জন্য পরীক্ষা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মহোদয় দৃষ্টি আকর্ষণ করা হয়।
সভা শেষে মুহাদ্দিস সিরাজুল ইসলামকে আহ্বায়ক এবং মুহা. রেজাউল কারীমকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা সদর উপজেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।