সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন সাতক্ষীরার কালিগঞ্জে জমি জমার বিরোধে ভায়ের হাতে ভাই খুন মামল তুলে নিতে হুমকী

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জের বন্দকাটি গ্রামের আপন চাচা আজগর আলী গংদের সাথে জমি-জমা বিরোধের জেরে আমার পিতা আক্কাস আলীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক জনার্কীন সংদান সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কালিগঞ্জের বন্দকাটি গ্রামের মৃত আক্কাস আলীর কন্যা স্বপ্না খাতুন।
পরিবারের সদস্যদের সাথে নিয়ে লিখিত বক্তব্যে তিনি বলেন আমার পিতা এলাকার অতি সহজ, সরল ও কর্মট একজন ব্যাক্তি ছিলেন। কখনও কারোর সাথে বিরোধে জাড়াইত না। জমি জায়গা সংক্রান্তে আমার চাচা আজগর আলী গংদের সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বছর পবিত্র রমজান মাসে (২৬/০৫/২০১৯) সন্ধ্যায় কথা কাটাকাটির একপর্যায়ে আপন চাচা মৃতঃ মোহাম্মাদ আলী গাজীর ছেলে আজগর আলী, আজগর আলীর স্ত্রী নুরজাহান, ছেলে নুরুজ্জামান ও তাদের সহযোগীরা পরিকল্পিতভাবে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় আমার ভাই মিজানুর রহমান বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় ০৫/০৮/২০১৯ তারিখে একটি হত্যা মামলা দায়ের করে। যার নম্বর ৮৭/১৯(কালিঃ)। পুলিশ আসামীদের আটক করে জেল হাজতে প্রেরণ করেন। কিন্ত অজ্ঞাত কারণে আসামীরা অল্প কিছুদিনের মধ্যে জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নেওয়াসহ আমার ও আমার পরিবারের অন্যান্য সদস্যদের জীবন নাশের হুমকী দিচ্ছে। এজহার নামীয় আসামীরা ছাড়াও তাদের প্রকাশ্য সহযোগী মনিরুজ্জামান, জব্বার গাজী, মোহাম্মাদ আলী গাজী ও সৈয়েদ আলী গাজীর নানাবিধ হুমকীতে ব্যাপক নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার পিতার ন্যায় তারা আমার, আমার ভাই বোন ও আমার চাচা, চাচী, ফুফু, ফুফাদের যে কোনো মুহুর্ত্বে হত্যা করবে বলে প্রকাশ্য হুমকী দিচ্ছে। এমনকি দিনে ও রাতে আমার মা, ভাই ও আমাকে হত্যা মামলা তুলে নিতে বিভিন্ন সময়ে অস্ত্র উচিয়ে ও রক্তচক্ষু দেখিয়ে চাপ সৃষ্টি করছে। মামলা তুলে না নিলে পিতার মত চরম পরিনতি অপেক্ষা করছে বলে হুঙ্কার দিয়ে ভয় দেখাচ্ছে আমাদের। যে কোনো সময় আসামীরা হত্যাকান্ডের মতো এমন কাজ আবারও করতে পারে এমন আশংখা করছি। সেকারণে উল্লেখিত আসামীসহ তাদের দোসরদের অতিদ্রুত আটক পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি। তাদের অব্যাহত হুমকীতে আমিসহ আমার পরিবারের সদস্যরা কালিগঞ্জ থানায় একাধীক জিডি করেছি।
এব্যাপারে তিনি পিতা হত্যা মামলার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।
এসময় নিহতের ভাই আকবার আলী গাজী, আরশাদ আলী গাজী ও সাহেব আলী গাজী, জামাই সালাম গ্রাজী স্ত্রী ফতেমা, কন্যা শরিফা, আকলিমা, মারুফা, বোন আমেনা খাতুন ও নাছিমা খাতুন উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

তালায় বৃষ্টির জন্য এস্তেষ্কার নামাজ আদায়

কামরুজ্জামান মিঠু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছেন এলাকার মুসল্লীবৃন্দ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।