বুধবার , ৫ আগস্ট ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে জামায়াতের দোয়া

ক্রাইমবার্তা রিপোটঃ   বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। আমাদের দেশেও এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রচারিত হওয়ায় জনমনে আতঙ্ক দেখা দিয়েছে। তাই এই ক্রান্তিকালে আল্লাহ তায়ালার অনুগ্রহ তালাশের মাধ্যমেই সমূহ বিপদ থেকে পরিত্রাণ লাভ করা সম্ভব।

তিনি বলেন, মূলত বিপদ-আপদ আল্লাহর পক্ষ থেকে আসে আর তিনিই তা থেকে পরিত্রাণ দান করেন। পবিত্র কালামে হাকীমের সূরা আল বাকারার ১৫৫ নং আয়াতে আল্লাহ তায়ালা ঘোষণা করেছেন, ‘যখন মুমিনরা বিপদে পতিত হয়, তখন বলে, নিশ্চয় আমরা সবাই আল্লাহর জন্য এবং আমরা সবাই তারই সান্নিধ্যে ফিরে যাবো।’ এমতাবস্থায় দেশ ও জাতিকে বিপর্যয়মুক্ত করার জন্য আল্লাহর তায়ালার অনুগত হয়ে তার সাহায্য কামনার কোনো বিকল্প নেই।

শুক্রবার রাজধানীর একটি মিলনায়তনে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত করোনাভাইরাস থেকে মুক্তির জন্য এক দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি করোনাভাইরাসসহ দেশ ও জাতিকে সকল প্রকার দুর্যোগ থেকে মুক্তির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য নাজিম উদ্দীন মোল্লা, ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য ও ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত, জামায়াত নেতা ইঞ্জিনিয়ার মোতাহার হোসেন ও ছাত্রনেতা আবু নাহিদ প্রমুখ।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

চামড়ার দাম না পেয়ে কওমিয়া মাদ্রাসা গুলো হুমকীর মুখে: সাতক্ষীরার সীমান্ত দিয়ে চামড়া পাচারের শঙ্কা

ক্রাইম,বার্তা রিপোট সাতক্ষীরা: ক্রেতা না থাকায় সাতক্ষীরায় কুরবানির পশুর চামড়া নিয়ে বিপাকে পড়েছে কুরবানি দাতা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *